শিরোনাম :
খুলনার কয়রায় সাংবাদিককে কুপিয়ে  আহতের ঘটনায় বিএমএসএফ’র প্রতিবাদ

খুলনার কয়রায় সাংবাদিককে কুপিয়ে  আহতের ঘটনায় বিএমএসএফ’র প্রতিবাদ

মতিহার বার্তা ডেস্ক : খুলনার কয়রা উপজেলায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে শাহজাহান সিরাজ (৩৩) আহত। স্থানীয় দৈনিক খুলনাঞ্চল পত্রিকার কয়রা প্রতিনিধি। উপজেলা নির্বাচনের বিরোধের জের ধরে শুক্রবার রাত ৯টার দিকে কয়রা উপজেলা সদরের ছেদুর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।


এ ঘটনার সাথে জড়িত দূর্বৃত্তদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম। শনিবার সকালে বিএমএসএফ’র পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়, দেশে প্রতিদিন যে হারে সাংবাদিক নিযাতন-হয়রাণীর শিকার হচ্ছে।

দেশে সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি কোন আইন নেই। সাংবাদিক নির্যাতনে বিচারহীনতার কারনে পেশা ছেড়ে অনেকে অন্যপেশায় চলে যাচ্ছে। অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন সংগঠনটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনেরও হুশিয়ারী দেয়া হয়। 

নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি কক্সবাজারের মহেশখালী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সালামত উল্লাহকে পৌর মেয়র ও তার ক্যাডার বাহিনী হাতুড়ি পেটায় পা ভেঙ্গে দেয় কিন্তু এ ঘটনায় ৪দিন অতিবাহিত হলেও পুলিশ মামলা এজাহার করেনি। উপরন্তু স্থানীয় আ’লীগ নেতারা রাজাকার পুত্র পৌর মেয়রের পক্ষাবলম্বন করে শুক্রবার মহেশখালীতে বিক্ষোভ মিছিল করে।

মতিহার বার্তা ডট কম  ০৭ এপ্রিল  ২০১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *