শিরোনাম :
রাজশাহী নগরীতে ৮২ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ৮২ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মোছাঃ পলি বেগম (২৫) নামের এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রবিবার রাত ৯ টার দিকে নগরীর মতিহার থানাধীন চর শ্যামপুর এলাকার ওই নারী মাদক ব্যবসায়ীর বাড়ী থেকে ৮২ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী পলি চরশ্যমাপুর এলাকার মোঃ টুলটুলের স্ত্রী এবং মোঃ আলমঙ্গীরের মেয়ে। অভিযানটি পরিচালনা করেন, মতিহার থানার এসআই মোঃ সাহাবুল ইসলাম, এএসআই মোঃ আনোয়ার হোসেন, এএসআই মোঃ আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে এসআই মোঃ সাহাবুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, মতিহার থানাধীন চর শ্যামপুর এলাকার মোঃ টুলটুলের বাড়ীতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল লেনদেন হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষনিক ওই বাড়ীতে অভিযান চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে এক মহিলা কৌশলে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় নারী কনস্টেবলের সহযোগিতায় মাদক ব্যবসায়ী পলিকে আটক করা হয়।

এসময় তার হাতে থাকা প্লাস্টিকের বাজার করা ব্যাগের মধ্যে থেকে ৩২ বোতল এবং তার দেয়া তথ্য অনুযায়ী শয়ন কক্ষের খাটের নিচে মাটির গর্তে লুকিয়ে রাখা আরো ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, গ্রেফতারকৃত পলির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজ সোমবার দুপুর ১২টার দিকে মাদক ব্যবসায়ী পলিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *