শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহী নগরীতে ৮২ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ৮২ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মোছাঃ পলি বেগম (২৫) নামের এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রবিবার রাত ৯ টার দিকে নগরীর মতিহার থানাধীন চর শ্যামপুর এলাকার ওই নারী মাদক ব্যবসায়ীর বাড়ী থেকে ৮২ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী পলি চরশ্যমাপুর এলাকার মোঃ টুলটুলের স্ত্রী এবং মোঃ আলমঙ্গীরের মেয়ে। অভিযানটি পরিচালনা করেন, মতিহার থানার এসআই মোঃ সাহাবুল ইসলাম, এএসআই মোঃ আনোয়ার হোসেন, এএসআই মোঃ আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে এসআই মোঃ সাহাবুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, মতিহার থানাধীন চর শ্যামপুর এলাকার মোঃ টুলটুলের বাড়ীতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল লেনদেন হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষনিক ওই বাড়ীতে অভিযান চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে এক মহিলা কৌশলে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় নারী কনস্টেবলের সহযোগিতায় মাদক ব্যবসায়ী পলিকে আটক করা হয়।

এসময় তার হাতে থাকা প্লাস্টিকের বাজার করা ব্যাগের মধ্যে থেকে ৩২ বোতল এবং তার দেয়া তথ্য অনুযায়ী শয়ন কক্ষের খাটের নিচে মাটির গর্তে লুকিয়ে রাখা আরো ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, গ্রেফতারকৃত পলির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজ সোমবার দুপুর ১২টার দিকে মাদক ব্যবসায়ী পলিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply