রাজশাহীতে গাছের পাতা উঠানে পড়া কে কেন্দ্র করে হামলা , শিশুসহ আহত ৫

রাজশাহীতে গাছের পাতা উঠানে পড়া কে কেন্দ্র করে হামলা , শিশুসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রাকৃতিক ঝড়ে গাছের পাতা প্রতিবেশীর উঠানে পড়াকে কেন্দ্র করে হামলা চালিয়েছে দুর্বিত্তরা। এতে শিশুসহ আহত হয়েছেন ৫ জন।

আজ সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে কাটাখালি থানাধিন শ্যামপুর ঠান্দার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে কাটাখালি থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়,গতকাল দিবাগত রাতে প্রচন্ড ঝড়ের কারনে ওই এলাকার সালমা বেগমের গাছের পাতা দিকবিদিক ছড়িয়ে ছিটিয়ে পড়ে,এরই কিছু অংশ প্রতিবেশী পলান মিয়ার বাড়ির উঠানে যেয়ে পড়ে।

এ ঘটনাকে কেন্দ্র করে সালমা বেগম,তার ৮ বছরের মেয়ে জিয়ানার ওপর হামলা চালায়, শ্যমপুর ঠান্ডার পাড়া এলাকার পলান মিয়ার ছেলে শিহাব (৩০), ছামাদ মিয়ার ছেরে চান্দু (২৫), মোছাঃ নাদীরা বেগম,পলানের স্ত্রী শিউলী(৪০), চান্দুর স্ত্রী হীরা বেগমসহ অজ্ঞাত ৪/৫ জন পরিকল্পিত ভাবে ধারালো হাসুয়া,জিআই পাইপ নিয়ে হামলা চালায় এবং ইট পাটকেল নিক্ষেপে করে তাদের আহত করে।

 খবর পেয়ে সালমা বেগমের ভাই এহসানুল হক বাদশা তার বোন আফরোজা,ও ভাগনি আশা এগিয়ে এলে তাদেরও মারধর করে হামলাকারিরা। পাশাপাশি তাদের এলাকা থেকে উচ্ছেদ সহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে তারা ।

এ বিষয়ে কাটাখালি থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন,অভিযোগের ভিত্তিতে পুলিশ পাঠানো হয়েছে ,তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম ০৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *