শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে গাছের পাতা উঠানে পড়া কে কেন্দ্র করে হামলা , শিশুসহ আহত ৫

রাজশাহীতে গাছের পাতা উঠানে পড়া কে কেন্দ্র করে হামলা , শিশুসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রাকৃতিক ঝড়ে গাছের পাতা প্রতিবেশীর উঠানে পড়াকে কেন্দ্র করে হামলা চালিয়েছে দুর্বিত্তরা। এতে শিশুসহ আহত হয়েছেন ৫ জন।

আজ সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে কাটাখালি থানাধিন শ্যামপুর ঠান্দার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে কাটাখালি থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়,গতকাল দিবাগত রাতে প্রচন্ড ঝড়ের কারনে ওই এলাকার সালমা বেগমের গাছের পাতা দিকবিদিক ছড়িয়ে ছিটিয়ে পড়ে,এরই কিছু অংশ প্রতিবেশী পলান মিয়ার বাড়ির উঠানে যেয়ে পড়ে।

এ ঘটনাকে কেন্দ্র করে সালমা বেগম,তার ৮ বছরের মেয়ে জিয়ানার ওপর হামলা চালায়, শ্যমপুর ঠান্ডার পাড়া এলাকার পলান মিয়ার ছেলে শিহাব (৩০), ছামাদ মিয়ার ছেরে চান্দু (২৫), মোছাঃ নাদীরা বেগম,পলানের স্ত্রী শিউলী(৪০), চান্দুর স্ত্রী হীরা বেগমসহ অজ্ঞাত ৪/৫ জন পরিকল্পিত ভাবে ধারালো হাসুয়া,জিআই পাইপ নিয়ে হামলা চালায় এবং ইট পাটকেল নিক্ষেপে করে তাদের আহত করে।

 খবর পেয়ে সালমা বেগমের ভাই এহসানুল হক বাদশা তার বোন আফরোজা,ও ভাগনি আশা এগিয়ে এলে তাদেরও মারধর করে হামলাকারিরা। পাশাপাশি তাদের এলাকা থেকে উচ্ছেদ সহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে তারা ।

এ বিষয়ে কাটাখালি থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন,অভিযোগের ভিত্তিতে পুলিশ পাঠানো হয়েছে ,তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম ০৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply