শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহী তালাইমারীতে রাবি শিক্ষার্থীকে মাদক সহ পুলিশে দিলো সাধারন জনতা

রাজশাহী তালাইমারীতে রাবি শিক্ষার্থীকে মাদক সহ পুলিশে দিলো সাধারন জনতা

নিজস্ব প্রতিবেদক; রাজশাহী নগরীতে রাবির এক  শিক্ষার্থীকে মাদকসহ ধরে পুলিশে সপর্দ করেছে সাধারন জনতা। আজ সোমবার রাত ৯ টার দিকে নগরীর তালাইমারী বালুর ঘাট এলাকায় মাদক ব্যবসায়ী সোহেলের কাছ থেকে, গাজা ক্রয় করে ফেরার পথে স্থানীয়রা তাকে তিন পুড়িয়া গাজাসহ আটক করে এবং মতিহার থানায় খবর দেয়।

খবর পেয়ে মতিহার থানার সেকেন্ড অফিসার আব্দুর রহিম ও সংগীয় ফোর্স ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে মতিহার থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই শিক্ষার্থী থানায় আটক ছিলো বলে জানা গেছে।

তবে স্থানীয় সুত্রে জানা যায় তালাইমারী বালুর ঘাট এলাকার মাদক ব্যবসায়ী সোহেলের নিকট থেকে ওই শিক্ষার্থী গাজা ক্রয় করে নিয়ে যাচ্ছিল।

ওই এলাকার একাধিক স্থানীয়রা জানায়, বেদে পাড়া, বাদুর তলা ও তালাইমারী বালুর ঘাট এলাকায় বর্তমানে ১৯ জন মাদক ব্যবসায়ী রমরমা মাদকের ব্যবসা চালাচ্ছে। আর এর জন্য সংশ্লিষ্ট থানার দৃষ্টিহীনতাকেই দায় করছেন স্থানীয়রা।

 জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, এলাকায় অভিযান অব্যাহত রয়েছে তালাইমারী এলাকার মাদক ব্যবসায়ীদের ধরার চেষ্টা চলছে।

অপর দিকে আটক রাবি শিক্ষার্থীর বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি থানার বাইরে আছি, থানায় গেলে বিষয়টি জানাতে পারবো।

মতিহার বার্তা ডট কম ০৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply