শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী তালাইমারীতে রাবি শিক্ষার্থীকে মাদক সহ পুলিশে দিলো সাধারন জনতা

রাজশাহী তালাইমারীতে রাবি শিক্ষার্থীকে মাদক সহ পুলিশে দিলো সাধারন জনতা

নিজস্ব প্রতিবেদক; রাজশাহী নগরীতে রাবির এক  শিক্ষার্থীকে মাদকসহ ধরে পুলিশে সপর্দ করেছে সাধারন জনতা। আজ সোমবার রাত ৯ টার দিকে নগরীর তালাইমারী বালুর ঘাট এলাকায় মাদক ব্যবসায়ী সোহেলের কাছ থেকে, গাজা ক্রয় করে ফেরার পথে স্থানীয়রা তাকে তিন পুড়িয়া গাজাসহ আটক করে এবং মতিহার থানায় খবর দেয়।

খবর পেয়ে মতিহার থানার সেকেন্ড অফিসার আব্দুর রহিম ও সংগীয় ফোর্স ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে মতিহার থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই শিক্ষার্থী থানায় আটক ছিলো বলে জানা গেছে।

তবে স্থানীয় সুত্রে জানা যায় তালাইমারী বালুর ঘাট এলাকার মাদক ব্যবসায়ী সোহেলের নিকট থেকে ওই শিক্ষার্থী গাজা ক্রয় করে নিয়ে যাচ্ছিল।

ওই এলাকার একাধিক স্থানীয়রা জানায়, বেদে পাড়া, বাদুর তলা ও তালাইমারী বালুর ঘাট এলাকায় বর্তমানে ১৯ জন মাদক ব্যবসায়ী রমরমা মাদকের ব্যবসা চালাচ্ছে। আর এর জন্য সংশ্লিষ্ট থানার দৃষ্টিহীনতাকেই দায় করছেন স্থানীয়রা।

 জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, এলাকায় অভিযান অব্যাহত রয়েছে তালাইমারী এলাকার মাদক ব্যবসায়ীদের ধরার চেষ্টা চলছে।

অপর দিকে আটক রাবি শিক্ষার্থীর বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি থানার বাইরে আছি, থানায় গেলে বিষয়টি জানাতে পারবো।

মতিহার বার্তা ডট কম ০৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply