শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা অভিযোগ :বিএমএসএফ এর প্রতিবাদের

রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা অভিযোগ :বিএমএসএফ এর প্রতিবাদের

নিজস্ব প্রতিবেদক :রাজশাহীর পুঠিয়ায় জিউপাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন অনিয়ম-দূর্নীতির ধারাবাহিক সংবাদ প্রকাশের কারণে মেম্বার তার ভাইয়ের বৌ (সরকারী একাধিক সুবিধা ভোগকারী) কে দিয়ে পুঠিয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বিজয় ঘোষের নামে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করান। এ ঘটনায় বিএমএসএফ এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

সোমবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে বিএমএসএফ’র কেন্দ্রীয় কায্য নির্বাহী সদস্য এস এম বিশাল ও আবু কাওসার মাখন   সাংবাদিক নেতা বিজয় ঘোষের নামে  মিথ্যা অভিযোগ দেওয়ায়  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে  মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবিও জানান তারা।

সাংবাদিক নেতা বিজয় ঘোষ জানান উপজেলা পরিষদ ও জিউপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সদস্য (মেম্বার) জেসমিনারা আলেয়ার বিরুদ্ধে তার পরিবারের লোকজনের নামে ৩১টি সুবিধা ভোগ ও ভূয়া জন্ম সনদ তৈরি করে বাল্য বিবাহ ও ভিজিডি সুবিধা ভোগের সংবাদ খানা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়।

এর কারণে ক্ষিপ্ত হয়ে তার ভাই এবং বৌ প্রতি অর্থ বছরেই সরকারী একাধিক সুবিধা ভোগকারী ইলিয়াস এর স্ত্রী রেবেকা বেগম কে দিয়ে মিথ্যা অভিযোগ করায়। আর অভিযোগে সাক্ষী হচ্ছেন মেম্বারের বোন সরকারী একাধিক সুবিধা ভোগকারী জরিনা এবং এলাকার অপর সরকারী একাধিক সুবিধা ভোগকারী আনোয়ারা বেগম।

বিএমএসএফ এর পক্ষ থেকে আরো জানানো হয় সাংবাদিক বিজয় ঘোষের নামে মিথ্যা অভিযোগ প্রত্যাহার না করা হলে মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচী পালন করার সিদ্ধান্ত নেবেন তারা।

মতিহার বার্তা ডট কম  ০৮ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply