শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা অভিযোগ :বিএমএসএফ এর প্রতিবাদের

রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা অভিযোগ :বিএমএসএফ এর প্রতিবাদের

নিজস্ব প্রতিবেদক :রাজশাহীর পুঠিয়ায় জিউপাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন অনিয়ম-দূর্নীতির ধারাবাহিক সংবাদ প্রকাশের কারণে মেম্বার তার ভাইয়ের বৌ (সরকারী একাধিক সুবিধা ভোগকারী) কে দিয়ে পুঠিয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বিজয় ঘোষের নামে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করান। এ ঘটনায় বিএমএসএফ এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

সোমবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে বিএমএসএফ’র কেন্দ্রীয় কায্য নির্বাহী সদস্য এস এম বিশাল ও আবু কাওসার মাখন   সাংবাদিক নেতা বিজয় ঘোষের নামে  মিথ্যা অভিযোগ দেওয়ায়  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে  মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবিও জানান তারা।

সাংবাদিক নেতা বিজয় ঘোষ জানান উপজেলা পরিষদ ও জিউপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সদস্য (মেম্বার) জেসমিনারা আলেয়ার বিরুদ্ধে তার পরিবারের লোকজনের নামে ৩১টি সুবিধা ভোগ ও ভূয়া জন্ম সনদ তৈরি করে বাল্য বিবাহ ও ভিজিডি সুবিধা ভোগের সংবাদ খানা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়।

এর কারণে ক্ষিপ্ত হয়ে তার ভাই এবং বৌ প্রতি অর্থ বছরেই সরকারী একাধিক সুবিধা ভোগকারী ইলিয়াস এর স্ত্রী রেবেকা বেগম কে দিয়ে মিথ্যা অভিযোগ করায়। আর অভিযোগে সাক্ষী হচ্ছেন মেম্বারের বোন সরকারী একাধিক সুবিধা ভোগকারী জরিনা এবং এলাকার অপর সরকারী একাধিক সুবিধা ভোগকারী আনোয়ারা বেগম।

বিএমএসএফ এর পক্ষ থেকে আরো জানানো হয় সাংবাদিক বিজয় ঘোষের নামে মিথ্যা অভিযোগ প্রত্যাহার না করা হলে মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচী পালন করার সিদ্ধান্ত নেবেন তারা।

মতিহার বার্তা ডট কম  ০৮ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply