রাজশাহীতে থানায় অভিযোগ দেয়ায় বাড়িঘর ভাংচুর মারধোর ও লুটপাট, আহত-৫

রাজশাহীতে থানায় অভিযোগ দেয়ায় বাড়িঘর ভাংচুর মারধোর ও লুটপাট, আহত-৫

নিজস্ব প্রতিবেদক:  থানায় অভিযোগ দেয়ায় পুনরায় হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষরা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী নগরীর কাটাখালি থানাধিন শ্যামপুর থান্দার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল সোমবার প্রাকৃতিক ঝড়ে ওই এলাকার মৃত আলতাফ হোসেনের স্ত্রী পায়রা বেগমের গাছের পাতা প্রতিবেশী পলান মিঞার উঠানে গিয়ে পড়ে।

এ ঘটনাকে কেন্দ্র করে পায়রা বেগমের পরিবারের ওপর, পলানের স্ত্রী শিউলী, ছেলে শিহাব, ছামাদের ছেলে চান্দু, চান্দুর স্ত্রী হীরা বেগম, মোছাঃ নাদীরা বেগম, রাকেশ ও সিদ্দিকসহ অজ্ঞাত আরো ৪/৫ জন পরিকল্পিত ভাবে ধারালো হাসুয়া, জিআই পাইপ নিয়ে হামলা চালায় এবং ইট পাটকেল নিক্ষেপে করে তাদের আহত করে।

আহতরা হলেন, পায়রা বেগম, তার বড় মেয়ে ফারজানা বেগম হাসি, ছোট মেয়ে ৮ বছরের বাচ্চা জিয়ানা, তার ভাই বাদশা, ও ভাগনি আশা। এ ঘটনায় গতকাল সোমবার বাদশা বাদি হয়ে কাটাখালি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে পুনরায় হামলা চালিয়ে পায়রা বেগমের বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করেছে তারা।

এ বিষয়ে পায়রার মেয়ে হাসি বেগম জানান, আজ কিছু বুঝে উঠার আগে হঠাৎ পলান ও তার ছেলে শিহাব, স্ত্রী শিউলী, নাদীরা, রাকেশ চান্দুসহ আরো ৪/৫ জন পুনরায় আমাদের ওপর হামলা চালায় এবং বাড়ি দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে লুটপাট করে, পাশাপাশি আমার গলায় থাকা স্বর্ণের চেইন টান দিয়ে ছিড়ে নিয়ে পালিয়ে যায় হামলাকারিরা।

এ বিষয়ে কাটাখালি থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের ভিত্তিতে পুলিশ পাঠানো হয়েছে , তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মতিহার বার্তা ডট কম ০৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *