শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে গরু চোর শাইফুল আটক

রাজশাহীতে গরু চোর শাইফুল আটক

মতিহার বার্তা ডেস্ক : রাজশাহী নগরীতে শাইফুল(২৮) নামের এক গরু চোরকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকার একটি বাড়ি থেকে তাকে আটক করে এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত সাইফুল শ্যামপুর সাইছের মোড়ের গিয়াস উদ্দিনের ছেলে।

জানতে চাইলে এসআই সুকান্ত জানান, গত (২৩ জানুয়ারী ২০১৯) তারিখে ধরমপুর এলাকা থেকে একটি গরু চুরি হয়। পরে গরুর মালিক বাদি হয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৮।

এরপর থেকে তদন্ত করে কয়েকজন চোরের নাম পাওয়া যায়। তাদের মধ্যে সাইফুল একজন। সে পেশায় একজন মাংস বিক্রেতা (কসাই)।

জিজ্ঞাসাবাদে সাইফুল স্বিকার করে যে, আবহাওয়া অফিসের সামনের এলাকার জেবেরের ছেলে আরিফুল নিকট হতে সে চোরাই গরুটি ক্রয় করে এবং গরুটি জবাই করে মাংস বিক্রি করেছে।

তিনি আরো জানান, তাদের গরু চুরির একটি সিন্ডিকেট রয়েছে। অপর আসামীদের আটকের চেষ্টা চলছে।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে গরু চুরির মামলায় সাইফুলকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় ওই এসআই।

মতিহার বার্তা ডট কম  ০৯ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply