শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বণার্ঢ্য র‌্যালী

রাজশাহীতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বণার্ঢ্য র‌্যালী

নিজস্ব প্রতিবেদক : ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী জেলা প্রশাসনের কার্যালয়ে এর আয়োজন করা হয়।

রাজশাহী জেলা প্রশাসনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকীর হোসেন। তিনি বলেন, জমি সংক্রান্ত আইন অনেক জটিল।

জমির সঙ্গে মানুষ অতুপ্রত ভাবে জড়িত। জমি সীমাবন্ধ সম্পদ। পরিকল্পনা মাফিক ব্যবহার করতে হবে। জমির অপব্যবহার রোধ করতে হবে।

সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আলমগীর কবির, রেভিনিউ (ডেপুটি) কালেক্টর জিসান বিন মাজেদ, রাজশাহী সিটি করপোরেশ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল।

এর আগে শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান চিড়িয়াখানর সামনে থেকে র‌্যালি বের করা হয়।

মতিহার বার্তা ডট কম  ১০ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply