শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহীতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বণার্ঢ্য র‌্যালী

রাজশাহীতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বণার্ঢ্য র‌্যালী

নিজস্ব প্রতিবেদক : ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী জেলা প্রশাসনের কার্যালয়ে এর আয়োজন করা হয়।

রাজশাহী জেলা প্রশাসনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকীর হোসেন। তিনি বলেন, জমি সংক্রান্ত আইন অনেক জটিল।

জমির সঙ্গে মানুষ অতুপ্রত ভাবে জড়িত। জমি সীমাবন্ধ সম্পদ। পরিকল্পনা মাফিক ব্যবহার করতে হবে। জমির অপব্যবহার রোধ করতে হবে।

সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আলমগীর কবির, রেভিনিউ (ডেপুটি) কালেক্টর জিসান বিন মাজেদ, রাজশাহী সিটি করপোরেশ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল।

এর আগে শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান চিড়িয়াখানর সামনে থেকে র‌্যালি বের করা হয়।

মতিহার বার্তা ডট কম  ১০ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply