শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহীতে পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহীতে পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজনে আরএমপির পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) এর রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে বদলিজনিত এক বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার বেলা সাড়ে টায় আরএমপি পুলিশ লাইন্সের পিওএম হলরুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরএমপির সিনিয়র অফিসারবৃন্দ, বিভিন্ন ইউনিটের অফিসার-ফোর্সবৃন্দ ও সিভিল স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় এক গম্ভীর ও আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অফিসার ও ফোর্সবৃন্দ পুলিশ কমিশনারের প্রতি তাদের অনুভূতি ও ভালোবাসা ব্যক্ত করেন।

এ সময় পুলিশ কমিশনারকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয় এবং সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) গত (০২ জুলাই ২০১৮) আরএমপিতে যোগদান করেন। যোগদানের পর তার সুযোগ্য নেতৃত্বে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশে রাজশাহী সিটি কর্পোরেশন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন (রাজশাহী সংসদ-২) সম্পন্ন হয়।

এছাড়া ফোর্সদের জন্য তিনি বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ড গ্রহণ করেন। তার সময়ে পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর কার্যক্রম আরো বেশি গতিশীল হয়। তিনি আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বড় ধরণের সংকটময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি) ও কুইক রেসপন্স টিম (কিউআরটি) গঠন করেন।

তিনি জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে রাজশাহী মহানগর এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ তিনি ২০১৮ সালের বিপিএম পদক লাভ করেছেন।

মতিহার বার্তা ডট কম  ১০ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply