শিরোনাম :
দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা
রাজশাহীতে পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহীতে পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজনে আরএমপির পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) এর রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে বদলিজনিত এক বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার বেলা সাড়ে টায় আরএমপি পুলিশ লাইন্সের পিওএম হলরুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরএমপির সিনিয়র অফিসারবৃন্দ, বিভিন্ন ইউনিটের অফিসার-ফোর্সবৃন্দ ও সিভিল স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় এক গম্ভীর ও আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অফিসার ও ফোর্সবৃন্দ পুলিশ কমিশনারের প্রতি তাদের অনুভূতি ও ভালোবাসা ব্যক্ত করেন।

এ সময় পুলিশ কমিশনারকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয় এবং সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) গত (০২ জুলাই ২০১৮) আরএমপিতে যোগদান করেন। যোগদানের পর তার সুযোগ্য নেতৃত্বে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশে রাজশাহী সিটি কর্পোরেশন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন (রাজশাহী সংসদ-২) সম্পন্ন হয়।

এছাড়া ফোর্সদের জন্য তিনি বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ড গ্রহণ করেন। তার সময়ে পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর কার্যক্রম আরো বেশি গতিশীল হয়। তিনি আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বড় ধরণের সংকটময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি) ও কুইক রেসপন্স টিম (কিউআরটি) গঠন করেন।

তিনি জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে রাজশাহী মহানগর এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ তিনি ২০১৮ সালের বিপিএম পদক লাভ করেছেন।

মতিহার বার্তা ডট কম  ১০ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply