শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
রাজশাহীতে পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহীতে পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজনে আরএমপির পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) এর রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে বদলিজনিত এক বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার বেলা সাড়ে টায় আরএমপি পুলিশ লাইন্সের পিওএম হলরুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরএমপির সিনিয়র অফিসারবৃন্দ, বিভিন্ন ইউনিটের অফিসার-ফোর্সবৃন্দ ও সিভিল স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় এক গম্ভীর ও আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অফিসার ও ফোর্সবৃন্দ পুলিশ কমিশনারের প্রতি তাদের অনুভূতি ও ভালোবাসা ব্যক্ত করেন।

এ সময় পুলিশ কমিশনারকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয় এবং সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) গত (০২ জুলাই ২০১৮) আরএমপিতে যোগদান করেন। যোগদানের পর তার সুযোগ্য নেতৃত্বে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশে রাজশাহী সিটি কর্পোরেশন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন (রাজশাহী সংসদ-২) সম্পন্ন হয়।

এছাড়া ফোর্সদের জন্য তিনি বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ড গ্রহণ করেন। তার সময়ে পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর কার্যক্রম আরো বেশি গতিশীল হয়। তিনি আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বড় ধরণের সংকটময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি) ও কুইক রেসপন্স টিম (কিউআরটি) গঠন করেন।

তিনি জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে রাজশাহী মহানগর এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ তিনি ২০১৮ সালের বিপিএম পদক লাভ করেছেন।

মতিহার বার্তা ডট কম  ১০ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *