শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী রেঞ্জ থেকে বিদায় নিলেন দুই পুলিশ কর্মকর্তা

রাজশাহী রেঞ্জ থেকে বিদায় নিলেন দুই পুলিশ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর কর্মস্থল থেকে বিদায় নিলেন পুলিশের দুই কর্মকর্তা। এরা হলেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন (বিপিএম-বার, পিপিএম) এবং এ্যাডিশনাল ডিআইজি, প্রশাসন ও অর্থ (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মো. মাসুদুর রহমান ভূঞা।

সম্প্রতি তাদের বদলির আদেশ জারি হয়।

বুধবার দুপুরে রাজশাহী পুলিশ লাইন্স সভা কক্ষে তাদের দুইজনের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ (বিপিএম, পিপিএম)।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে তাদের ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

মতিহার বার্তা ডট কম  ১০ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply