শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহী মেট্রোপলিটনে নতুন পুলিশ কমিশনার হুমায়ুন কবিরের যোগদান

রাজশাহী মেট্রোপলিটনে নতুন পুলিশ কমিশনার হুমায়ুন কবিরের যোগদান

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশে (আরএমপি) নতুন পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেছেন হুমায়ুন কবির বিপিএম, পিপিএ।

আরএমপিতে যোগদানের পূর্বে তিনি উপ-পুলিশ মহাপরিদর্শক, পুলিশ অধিদপ্তর, ঢাকায় কর্মরত ছিলেন। তিনি ১৯৯১ সালে ১২তম বিসিএস-এ সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে বগুড়া, লক্ষীপুর ও সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত হয়ে তিনি রংপুর রেঞ্জ এবং পুলিশ অধিদপ্তরে ডিআইজি (ক্রাইম) হিসেবে কাজ করেন। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার পদের মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে অত্যন্ত দক্ষতার সাথে পালন করেন। হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম লাইব্রেরিয়া ও সিয়েরালিয়নে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। বাংলাদেশ পুলিশের ধারাবাধিকভাবে প্রসংশিত কাজের জন্য তিনি বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এবং দুই বার আইজি ব্যাচ প্রাপ্ত হন।

আজ বৃহস্পতিবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাগণের সাথে যোগদান পরবর্তী মতবিনিময় কালে তিনি আসন্ন ১৪ এপ্রিল পহেলা বৈশাখের সকল অনুষ্ঠানে পর্যাপ্ত নিরাপত্তা বিধানের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলরেন্সের ঘোষণা দেন।

রাজশাহী মহানগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সম্মতি প্রচেষ্টার আহবান জানান। সুত্র: সিল্কসিটি

মতিহার বার্তা ডট কম ১১ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply