শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী মেট্রোপলিটনে নতুন পুলিশ কমিশনার হুমায়ুন কবিরের যোগদান

রাজশাহী মেট্রোপলিটনে নতুন পুলিশ কমিশনার হুমায়ুন কবিরের যোগদান

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশে (আরএমপি) নতুন পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেছেন হুমায়ুন কবির বিপিএম, পিপিএ।

আরএমপিতে যোগদানের পূর্বে তিনি উপ-পুলিশ মহাপরিদর্শক, পুলিশ অধিদপ্তর, ঢাকায় কর্মরত ছিলেন। তিনি ১৯৯১ সালে ১২তম বিসিএস-এ সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে বগুড়া, লক্ষীপুর ও সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত হয়ে তিনি রংপুর রেঞ্জ এবং পুলিশ অধিদপ্তরে ডিআইজি (ক্রাইম) হিসেবে কাজ করেন। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার পদের মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে অত্যন্ত দক্ষতার সাথে পালন করেন। হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম লাইব্রেরিয়া ও সিয়েরালিয়নে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। বাংলাদেশ পুলিশের ধারাবাধিকভাবে প্রসংশিত কাজের জন্য তিনি বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এবং দুই বার আইজি ব্যাচ প্রাপ্ত হন।

আজ বৃহস্পতিবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাগণের সাথে যোগদান পরবর্তী মতবিনিময় কালে তিনি আসন্ন ১৪ এপ্রিল পহেলা বৈশাখের সকল অনুষ্ঠানে পর্যাপ্ত নিরাপত্তা বিধানের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলরেন্সের ঘোষণা দেন।

রাজশাহী মহানগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সম্মতি প্রচেষ্টার আহবান জানান। সুত্র: সিল্কসিটি

মতিহার বার্তা ডট কম ১১ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply