শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
আজ শপথ নিবেন রাজশাহীর আট উপজেলা চেয়ারম্যান

আজ শপথ নিবেন রাজশাহীর আট উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পরিষদের ৮ উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ। আজ শনিবার ১৩ এপ্রিল রাজশাহী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। স্থানীয় সরকার রাজশাহীর উপ-পরিচালক পারভেজ রায়হান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ১৩ এপ্রিল সকাল ১১টায় জেলার মোহনপুর, তানোর, দুর্গাপুর, গোদাগাড়ী, বাঘা, পুঠিয়া, চারঘাট ও বাগমারা উপজেলা পরিষদের নবনির্বাচিতদের এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। শপথবাক্য পাঠ করাবেন বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

মতিহার বার্তা ডট কম  ১৩ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply