শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ, উলঙ্গ অবস্থায় জানালা ভেঙে পালালো যুবক

তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ, উলঙ্গ অবস্থায় জানালা ভেঙে পালালো যুবক

মতিহার বার্তা ডেস্ক : কুমিল্লার নাঙ্গলকোটে তালাকপ্রাপ্ত এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণে অভিযুক্ত নুরুজ্জামান রাজু নামে এক যুবককে বাড়ির পুকর থেকে স্থানীয়রা উলঙ্গ অবস্থায় আটক করলেও পরে তিনি ওই অবস্থায়ই জানালা ভেঙে পালিয়ে যান। এ ঘটনায় শুক্রবার ওই নারীর বাবা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় দুইজনকে আসামি করে মামলা করেছেন।অভিযুক্ত নুরুজ্জামান রাজু উপজেলার আদ্রা উত্তর ইউপির মেরকট গ্রামের আব্দুল লতিফের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নুরুজ্জামান বৃহস্পতিবার গভীর রাতে একই গ্রামের তালাকপ্রাপ্ত এক সন্তানের জননী ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। এ সময় ওই নারীর চিৎকার শুনে তার ভগ্নিপতি ও স্থানীয় লোকজন এগিয়ে আসলে নুরুজ্জামান পার্শ্ববর্তী পুকুরে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় এলাকাবাসী তাকে উলঙ্গ অবস্থায় আটক করে। পরে ওই গ্রামের জীবন কৃষ্ণের মাছের খামারে তাকে আটক করে তালা বন্ধ করে রাখা হয়। কিন্তু নুরুজ্জামান ঘরের জানালা ভেঙে পালিয়ে যান। এ ঘটনার পর থেকে নুরুজ্জামানের পরিবারের সদস্যরাও ঘরের তালা বন্ধ করে পালিয়ে গেছেন।

এ বিষয়ে আদ্রা উত্তর ইউনিয়ন পরিষদের সদস্য জহিরুল ইসলাম গাজী বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এলাকাবাসীর সহযোগিতায় লম্পট নুরুজ্জামানকে আটক করে জীবন কৃষ্ণ বাবুর মাছের খামারের একটি ঘরে তালা বন্ধ করে রাখা হয়। পরে ওই নারীর পরিবারকে খবর পাঠাতে গেলে এই সুযোগে নুরুজ্জামান জানালা ভেঙে পালিয়ে যান।

এ বিষয়ে ওই নারীর বাবা জানান, থানায় মামলা করা হয়েছে। প্রশাসনের কাছে এ ঘটনার সঠিক তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ১৩ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *