শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
পুঠিয়ায় মাদ্রাসার ছাত্র বলাৎকার, বলাৎকারী শিক্ষক গ্রেফতার

পুঠিয়ায় মাদ্রাসার ছাত্র বলাৎকার, বলাৎকারী শিক্ষক গ্রেফতার

বাগমারা,প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় এক হাফিজিয়া মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে ওই মাদ্রাসার এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১১ এপ্রিল রাত পৌনে ২ টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নে অবস্থিত হাফিজিয়া মাদ্রাসায় বলাৎকারের এ ঘটনা ঘটে। আজ শনিবার বিকেলে মামলাসূত্রে মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক আরিফুল ইসলাম (২৫) বাগমারা উপজেলার নাজিরপুর এলাকার লোকমান আলীর ছেলে। তিনি খলিসাকুড়ি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক আবদুল হান্নানের পরিবর্তে এ প্রতিষ্ঠানে পাঠদান করাতে এসেছিলেন।
বলাৎকারে শিকার মাদ্রাসা ছাত্র বাগমারা উপজেলার বালিয়া গ্রামের জনৈক ব্যক্তির ছেলে (১২)।

সে গত দুই বছর যাবৎ ওই মাদ্রাসায় পড়াশোনা করছে। এ ব্যপারে নির্যাতনের শিকার ছাত্রের বাবা বাদী হয়ে শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মতিহার বার্তা ডট কম ১৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *