শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

আন্তর্জাতিক ডেস্ক : বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নাকি লোকসভা নির্বাচনের জন্য বিজেপির হয়ে প্রচার করছেন! এমন খবর কি শুনেছেন? সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দীপিকা-রণবীরের বিশেষ একটি ছবি। যে ছবি দেখলে যে কেউ বলবেন ‘দীপবীর’ নাকি বিজেপির হয়ে প্রচার চালাচ্ছেন।

তবে এই খবরটা এক্কেবারেই সত্যি নয়। ফেসবুকে কোনও একটি গ্রুপের তরফে দীপিকা-রণবীরের একটি ছবি ফটোশপ করে এভাবে বানানো হয়েছে। ইতিমধ্যে ফটোশপ করা রণবীর-দীপিকার এই ছবিটিতে ৫হাজারেরও বেশি লাইকও পড়েছে।

ছবিটি একটু ভালো করে দেখলেই বুঝতে পারবেন এই ছবিটি আসলে বিয়ের পর রণবীর-দীপিকা যখন প্রথমবার মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে গিয়েছিলেন সেই সময়কার। ওইদিন খ্যতনামা ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা অফ হোয়াইট রঙের সালোয়ার-কুর্তা পরেছিলেন দিপ্পি।

আর রণবীরের পরনে ছিল অফ হোয়াইট রঙের স্যুট। তাঁদের দুজনের গলাতেই ছিল গেরুয়া রঙের উত্তরীয় এবং মন্দির থেকে কপালে পরিয়ে দেওয়া গেরুয়া তিলক। সেই নব-দম্পতির সেই ছবিটিকেই ফটোশপ করেই যে এমন বানানো হয়েছে, তা দুটো ছবি পাশাপাশি রেখে দেখলেই বোঝা যাচ্ছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউডের এক ঝাঁক তারকা। প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা বলিউড তারকাদের সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এমনকি ওই দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গীতে জাদু কী ঝাপ্পি দিতে দেখা যায় রণবীর সিংকে। ওই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।আর এর পর থেকেই বিভিন্ন বলিউড তারকার বিজেপির হয়ে প্রচার করার ভুয়ো খবর ছড়িয়ে পড়তে থাকে। সুত্র: জি ২৪ ঘন্টা

মতিহার বার্তা ডট কম ১৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *