শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

আন্তর্জাতিক ডেস্ক : বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নাকি লোকসভা নির্বাচনের জন্য বিজেপির হয়ে প্রচার করছেন! এমন খবর কি শুনেছেন? সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দীপিকা-রণবীরের বিশেষ একটি ছবি। যে ছবি দেখলে যে কেউ বলবেন ‘দীপবীর’ নাকি বিজেপির হয়ে প্রচার চালাচ্ছেন।

তবে এই খবরটা এক্কেবারেই সত্যি নয়। ফেসবুকে কোনও একটি গ্রুপের তরফে দীপিকা-রণবীরের একটি ছবি ফটোশপ করে এভাবে বানানো হয়েছে। ইতিমধ্যে ফটোশপ করা রণবীর-দীপিকার এই ছবিটিতে ৫হাজারেরও বেশি লাইকও পড়েছে।

ছবিটি একটু ভালো করে দেখলেই বুঝতে পারবেন এই ছবিটি আসলে বিয়ের পর রণবীর-দীপিকা যখন প্রথমবার মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে গিয়েছিলেন সেই সময়কার। ওইদিন খ্যতনামা ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা অফ হোয়াইট রঙের সালোয়ার-কুর্তা পরেছিলেন দিপ্পি।

আর রণবীরের পরনে ছিল অফ হোয়াইট রঙের স্যুট। তাঁদের দুজনের গলাতেই ছিল গেরুয়া রঙের উত্তরীয় এবং মন্দির থেকে কপালে পরিয়ে দেওয়া গেরুয়া তিলক। সেই নব-দম্পতির সেই ছবিটিকেই ফটোশপ করেই যে এমন বানানো হয়েছে, তা দুটো ছবি পাশাপাশি রেখে দেখলেই বোঝা যাচ্ছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউডের এক ঝাঁক তারকা। প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা বলিউড তারকাদের সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এমনকি ওই দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গীতে জাদু কী ঝাপ্পি দিতে দেখা যায় রণবীর সিংকে। ওই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।আর এর পর থেকেই বিভিন্ন বলিউড তারকার বিজেপির হয়ে প্রচার করার ভুয়ো খবর ছড়িয়ে পড়তে থাকে। সুত্র: জি ২৪ ঘন্টা

মতিহার বার্তা ডট কম ১৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply