শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নেপালে বিমান দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

নেপালে বিমান দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক :নেপালের লুকলা বিমানবন্দরে উড্ডয়নের সময় রানওয়েতে থাকা নুড়ি পাথরে পিছলে হেলিকপ্টারে ধাক্কা খেয়ে বিমানটির তিন যাত্রী মারা গেছেন।অভ্যন্তরীণ রুটে চলা সামিট এয়ারের প্লেনটি রাজধানী কাঠমান্ডুতে যাচ্ছিল।

নেপালের সংবাদ মাধ্যমগুলো রোববার সকালে জানিয়েছে, লুকলা বিমানবন্দরের রানওয়ে থেকে ছিটকে ৯এন-এএমএইচ প্লেনটি হেলিকপ্টার পার্কিংয়ে গিয়ে আঘাত হেনে বিধ্বস্ত হয়। দুটি হেলিকপ্টারকে আঘাত হানে প্লেনটি। রানওয়ে থেকে হেলিপ্যাডের দূরত্ব ছিল প্রায় ৫০ মিটার।

ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের মুখপাত্র প্রতাপ বাবু তিওয়ারি জানান, সামিট এয়ারের কো-পাইলট এস ধুঙ্গানা ও পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) রাম বাহাদুর খাদকা ঘটনাস্থলেই মারা যান। পুলিশের আরেক এএসআই রুদ্র বাহাদুর শ্রেষ্ঠাকে কাঠমান্ডুর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

দুর্ঘটনাকবলিত প্লেনটি সোলুখুমবুর চিফ ডিস্ট্রিক্ট অফিসার নরেন্দ্র কুমার রায় বলেন, প্রাথমিকভাবে আমরা জেনেছি, প্লেনটি উড্ডয়নের সময় নিয়ন্ত্রণ হারিয়ে রানওয়ে থেকে ছিটকে হেলিকপ্টারে গিয়ে আঘাত হানে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন প্লেনের ক্যাপটেন আরবি রোকায়া ও মানাং এয়ারের ক্যাপটেন শেঠ গুরুং, যিনি হেলিকপ্টারে ছিলেন। দু’জনই শঙ্কামুক্ত।সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, প্লেনে কতজন যাত্রী ছিলেন তা এখনও জানায়নি।

লুকলা পৃথিবীর বিপজ্জনক বিমানবন্দরগুলোর একটি। তীব্র বাতাস এবং ছোট রানওয়েতে প্লেনের নিয়ন্ত্রণ রাখা কঠিন। এখান থেকে এভারেস্টের বেসক্যাম্প শুরু হয়।

মতিহার বার্তা ডট কম  ১৪ – এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply