শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
রাজশাহী মোহনপুরে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক বরখাস্ত

রাজশাহী মোহনপুরে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক বরখাস্ত

কাজিম বাবু : রাজশাহীর মোহনপুরের মহিষকুণ্ডি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাজেদুল কবির সোহেলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ছাত্রকে বলাৎকারের অভিযোগে ৭ এপ্রিল ম্যানেজিং কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

কমিটির সভাপতি কামরুল হাসান মুস্তান বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় সহকারী প্রধান শিক্ষক লোকমান আলীকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

৭ এপ্রিলের পর থেকে পনেরো কর্মদিবসের মধ্যে কমিটি প্রতিবেদন দাখিল করবে। অভিযোগে প্রকাশ, চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়া এক ছাত্রকে একাধিকবার বলাৎকার করেন শিক্ষক সাজেদুল কবির সোহেল। এতে শিক্ষার্থী ও অভিভাবকরা বিক্ষোভ করলে স্কুলের প্রধান শিক্ষক মজিবর রহমান পরিচালনা পরিষদের বৈঠক ডাকেন। সেখানে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় ওই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

মহিষকুণ্ডি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবর রহমান জানান, পনেরো দিন ধরে শিক্ষক সোহেল স্কুলে আসছেন না। জনরোষ এড়াতে তিনি গা-ঢাকা দিয়েছেন। বিষয়টি শিক্ষা অধিদফতরকে জানানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা ডট কম ১৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *