শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মেলার আড়ালে চলছে অশ্লীল নাচ ও জুয়ার অসর

মেলার আড়ালে চলছে অশ্লীল নাচ ও জুয়ার অসর

আন্তর্জাতিক ডেস্ক : পূর্ব মেদিনীপুর জেলার এগরা, পটশপুর, চন্ডিপুরের বিভিন্ন প্রান্তে আজও মেলার আড়ালে রমরমিয়ে চলছে অশ্লীল নাচ ও জুয়ার আসর। আর সেই ছবি আরও একবার ধরা পড়ল সাংবাদিকের এর ক্যামেরায়। কিন্তু দিনের পর দিন এই দৃশ্য রমরমিয়ে চললেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করে না বলে চাঞ্চল্যকর অভিযোগ স্থানীয়দের।

যে কোন উৎসব উপলক্ষ্যকে সামনে রেখে চার থেকে পাঁচদিনের মেলা বসে যায় এই সমস্ত গ্রাম্য এলাকাগুলিতে৷ রাত যতই বাড়তে থাকে অশ্লীল নাচ আর জুয়ার আসর ততই জমে উঠে। মদের ঠেক ও জুয়ার আসরে রমরময়ে চলছে মেলা। তার সঙ্গে তো উপরি রয়েছে অশ্লীল নৃত্য। পূর্ব মেদিনীপুর জেলার এগরার পানিপারুলে এমনই দৃশ্য ধরা পড়ল সংবাদ কর্মীদের ক্যামেরায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পানিপারুলের সাইফুন স্টেডিয়ামে শেরাওয়ালি পুজো ও মিলন উৎসব উপলক্ষে বসেছে মেলা। অভিযোগ, অশ্লীল নৃত্য-সহ জুয়ার আসর ও মদের ভাটি চলছে এই মেলা। বেশ কয়েকদিন ধরে এই ভাবেই চলছে মেলা। স্থানীয় বাসিন্দারা জানায়, প্রত্যেকদিনই সন্ধ্যা হলেই সাইফুন স্টেডিয়ামে শুরু হয়ে যায় হাঙ্গামা। গ্রামের যুবকেরা সেখানেই ভীড় জমায়। আবার অনেকে জুয়া খেলে সর্বশান্ত হয়ে যাচ্ছে।

এর ফলে অধিকাংশ বাড়িতে পারিবারিক অশান্তি লেগে রয়েছে নিত্যদিন। গ্রামের সুস্থ পরিবেশ নষ্ট হচ্ছে বলে অভিযোগ স্থানীয় মানুষদের। স্থানীয় প্রশাসন ও পুলিশকে জানিয়েও কোন লাভ হয়নি বলে অভিযোগ স্থানীয় মানুষের। এ বিষয়ে

তবে এই ছবি ধরা পড়তেই সাংবাদিকরা স্থানীয় এগরা থানার সঙ্গে যোগাযোগ করে। যদিও তাঁদের নাকি এই বিষয়ে কিছুই জানা নেই বলে দাবি। কার্যত আমাদের প্রতিনিধির কাছে এমন খবর শুনে কার্যত চমকেই উঠলেন থানায় সেই সময় কর্মরত পুলিশের ওসি। যদিও পুরো ঘটনার খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন ওসি।

মতিহার বার্তা ডট কম  ১৫-এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply