শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
মেলার আড়ালে চলছে অশ্লীল নাচ ও জুয়ার অসর

মেলার আড়ালে চলছে অশ্লীল নাচ ও জুয়ার অসর

আন্তর্জাতিক ডেস্ক : পূর্ব মেদিনীপুর জেলার এগরা, পটশপুর, চন্ডিপুরের বিভিন্ন প্রান্তে আজও মেলার আড়ালে রমরমিয়ে চলছে অশ্লীল নাচ ও জুয়ার আসর। আর সেই ছবি আরও একবার ধরা পড়ল সাংবাদিকের এর ক্যামেরায়। কিন্তু দিনের পর দিন এই দৃশ্য রমরমিয়ে চললেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করে না বলে চাঞ্চল্যকর অভিযোগ স্থানীয়দের।

যে কোন উৎসব উপলক্ষ্যকে সামনে রেখে চার থেকে পাঁচদিনের মেলা বসে যায় এই সমস্ত গ্রাম্য এলাকাগুলিতে৷ রাত যতই বাড়তে থাকে অশ্লীল নাচ আর জুয়ার আসর ততই জমে উঠে। মদের ঠেক ও জুয়ার আসরে রমরময়ে চলছে মেলা। তার সঙ্গে তো উপরি রয়েছে অশ্লীল নৃত্য। পূর্ব মেদিনীপুর জেলার এগরার পানিপারুলে এমনই দৃশ্য ধরা পড়ল সংবাদ কর্মীদের ক্যামেরায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পানিপারুলের সাইফুন স্টেডিয়ামে শেরাওয়ালি পুজো ও মিলন উৎসব উপলক্ষে বসেছে মেলা। অভিযোগ, অশ্লীল নৃত্য-সহ জুয়ার আসর ও মদের ভাটি চলছে এই মেলা। বেশ কয়েকদিন ধরে এই ভাবেই চলছে মেলা। স্থানীয় বাসিন্দারা জানায়, প্রত্যেকদিনই সন্ধ্যা হলেই সাইফুন স্টেডিয়ামে শুরু হয়ে যায় হাঙ্গামা। গ্রামের যুবকেরা সেখানেই ভীড় জমায়। আবার অনেকে জুয়া খেলে সর্বশান্ত হয়ে যাচ্ছে।

এর ফলে অধিকাংশ বাড়িতে পারিবারিক অশান্তি লেগে রয়েছে নিত্যদিন। গ্রামের সুস্থ পরিবেশ নষ্ট হচ্ছে বলে অভিযোগ স্থানীয় মানুষদের। স্থানীয় প্রশাসন ও পুলিশকে জানিয়েও কোন লাভ হয়নি বলে অভিযোগ স্থানীয় মানুষের। এ বিষয়ে

তবে এই ছবি ধরা পড়তেই সাংবাদিকরা স্থানীয় এগরা থানার সঙ্গে যোগাযোগ করে। যদিও তাঁদের নাকি এই বিষয়ে কিছুই জানা নেই বলে দাবি। কার্যত আমাদের প্রতিনিধির কাছে এমন খবর শুনে কার্যত চমকেই উঠলেন থানায় সেই সময় কর্মরত পুলিশের ওসি। যদিও পুরো ঘটনার খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন ওসি।

মতিহার বার্তা ডট কম  ১৫-এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply