শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহী নগরীতে নতুন বিনোদন কেন্দ্র গড়ে তুলতে মেয়র লিটনের উদ্যোগ

রাজশাহী নগরীতে নতুন বিনোদন কেন্দ্র গড়ে তুলতে মেয়র লিটনের উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক : সৌন্দর্য্য বর্ধন ও নতুন বিনোদন কেন্দ্র গড়ে তোলার লক্ষ্যে লালনশাহ মুক্তমঞ্চ থেকে পরিদর্শন শুরু করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

গতকাল রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পাঠানপাড়া, দরগাপাড়া, মন্নুজান স্কুলের সামনে হয়ে আলুপট্টি পর্যন্ত পদ্মাপাড় পরিদর্শন করেন মেয়র। এ সময় তিনি বিভিন্ন জায়গা দেখেন এবং নিজে নিজের মোবাইলে ছবি তোলেন ও ভিডিও করেন।

এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বিগত সময়ে প্রথমবার মেয়র থাকাকালে পদ্মাপাড়কে বিনোদন কেন্দ্র হিসেবে গড়ে তুলেছিলাম। পদ্মাপাড়ে চালু করা হয়েছিল ওয়াইফাই।

কিন্তু ২০১৩ থেকে ২০১৮ সালের মাঝামাঝি পর্যন্ত সেই সৌন্দর্য্য ম্লান হয়ে গেছে। আমি দ্বিতীয়বার দায়িত্ব নিয়ে আবারো সৌন্দর্য্য বর্ধনের কাজ শুরু করেছি।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পদ্মাপাড়কে ঘিরে অনেক পরিকল্পনা রয়েছে। পদ্মানদীতে ইতোমধ্যে ড্রেজিং শুরু হয়েছে। ড্রেজিংকাজ শেষ হলে নদীর ধারে অনেক জায়গা আমরা পাবো। সেখানে নতুন বিনোদন ও পর্যটন কেন্দ্র, হোটেল-মোটেল, রির্সোটসহ নানা স্থাপনা গড়ে তোলা যাবে।

মতিহার বার্তা ডট কম ১৫ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply