শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে নতুন বিনোদন কেন্দ্র গড়ে তুলতে মেয়র লিটনের উদ্যোগ

রাজশাহী নগরীতে নতুন বিনোদন কেন্দ্র গড়ে তুলতে মেয়র লিটনের উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক : সৌন্দর্য্য বর্ধন ও নতুন বিনোদন কেন্দ্র গড়ে তোলার লক্ষ্যে লালনশাহ মুক্তমঞ্চ থেকে পরিদর্শন শুরু করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

গতকাল রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পাঠানপাড়া, দরগাপাড়া, মন্নুজান স্কুলের সামনে হয়ে আলুপট্টি পর্যন্ত পদ্মাপাড় পরিদর্শন করেন মেয়র। এ সময় তিনি বিভিন্ন জায়গা দেখেন এবং নিজে নিজের মোবাইলে ছবি তোলেন ও ভিডিও করেন।

এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বিগত সময়ে প্রথমবার মেয়র থাকাকালে পদ্মাপাড়কে বিনোদন কেন্দ্র হিসেবে গড়ে তুলেছিলাম। পদ্মাপাড়ে চালু করা হয়েছিল ওয়াইফাই।

কিন্তু ২০১৩ থেকে ২০১৮ সালের মাঝামাঝি পর্যন্ত সেই সৌন্দর্য্য ম্লান হয়ে গেছে। আমি দ্বিতীয়বার দায়িত্ব নিয়ে আবারো সৌন্দর্য্য বর্ধনের কাজ শুরু করেছি।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পদ্মাপাড়কে ঘিরে অনেক পরিকল্পনা রয়েছে। পদ্মানদীতে ইতোমধ্যে ড্রেজিং শুরু হয়েছে। ড্রেজিংকাজ শেষ হলে নদীর ধারে অনেক জায়গা আমরা পাবো। সেখানে নতুন বিনোদন ও পর্যটন কেন্দ্র, হোটেল-মোটেল, রির্সোটসহ নানা স্থাপনা গড়ে তোলা যাবে।

মতিহার বার্তা ডট কম ১৫ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply