শিরোনাম :
বয়স ১২৬! কী খান, কী পান করেন, ‘রহস্য’ জানতে ভিড় উপচে পড়ল কলকাতার হাসপাতালে যুদ্ধের নয়া অস্ত্র মিলিব্লগার! ‘ভদকা খেয়ে মরলে কেউ খোঁজ রাখে? ছেলে তো দেশের জন্য শহিদ হয়েছে’! রুশ সেনার মাকে পুতিন মূক ও বধির তরুণীকে গণধর্ষণ! ছাগল চরাতে গিয়ে লালসার শিকার দলিত কন্যা রশ্মিকার ভুলের শাস্তি? তাঁর নাম উচ্চারণ করতেও এ বার ভুলে গেলেন পরিচালক ঋষভ সৎকারের আয়োজনের মাঝে উঠে বসল ‘মড়া’! হাসপাতালে ছুটলেন আত্মীয়-পরিজন রাজশাহীতে অবহেলিত মানুষের গ্রাম চর-মাঝারদিয়া! বিশ্বের সবচেয়ে শক্তিশালী পারমাণবিক শক্তি হওয়া উত্তর কোরিয়ার লক্ষ্য: কিম কাতারে বিশ্বকাপ ভক্তদের গ্রামের কাছে ভয়াবহ আগুন রাবিতে সমন্বিত হল সমাপনী ২৮ ডিসেম্বর
চুরি সন্দেহে রাবির আবাসিক হলে রুয়েটের নারী শিক্ষার্থী আটক!

চুরি সন্দেহে রাবির আবাসিক হলে রুয়েটের নারী শিক্ষার্থী আটক!

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বেগম খালেদা জিয়া আবাসিক হলে এক মেয়ে চোরকে হাতে নাতে ধরেছে আবাসিক হলের শিক্ষার্র্থীরা। সোমবার দুপুরে ওই হলে এ ঘটনা ঘটে।

আটককৃত ওই শিক্ষার্থী শাপলা (ছদ্মনাম)। রাজশাহী প্রকৌশল ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পহেলা বৈশাখের পোষাক গুলো বাইরে পরিস্কার করে শুকাতে দেয় শিক্ষার্থীরা। সেই গুলো কিছুক্ষণ পরে না দেখতে পাওয়ায় খোঁজাখুজি করতে থাকে। একপর্যায়ে হলের চার তলায় একটা অপরিচিত মেয়ে দেখতে পায়। তার গতিবিধি সন্দেহ হলে প্রথমে জিজ্ঞাসাবাদ করে। এতে সন্দেহ হলে আটকে রেখে হল প্রশাসনকে অবহিত করে শিক্ষার্থীরা।

হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. মাহবুবা সরকার বলেন, ওই শিক্ষার্থীর মানসিক সমস্যা রয়েছে। এর আগে বেশ কয়েকবার এ ঘটনা ঘটিয়েছে। তার চুরির সরঞ্জামাদি গুলো উদ্ধার করা হয়েছে। সেগুলো যাদের পোষাক ছিল তাদের বন্টন করে দেওয়া হয়েছে। পরে রুয়েট প্রশাসন ও রাবি প্রক্টরের উপস্থিতি বিষয়টি সমাধান করা হয়েছে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, তার অভিভাবক ও রুয়েট কর্তৃপক্ষের সঙ্গে বসে মুচলেকা দিয়ে তার পরিবারের নিকট ওই শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১৫ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *