শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চুরি সন্দেহে রাবির আবাসিক হলে রুয়েটের নারী শিক্ষার্থী আটক!

চুরি সন্দেহে রাবির আবাসিক হলে রুয়েটের নারী শিক্ষার্থী আটক!

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বেগম খালেদা জিয়া আবাসিক হলে এক মেয়ে চোরকে হাতে নাতে ধরেছে আবাসিক হলের শিক্ষার্র্থীরা। সোমবার দুপুরে ওই হলে এ ঘটনা ঘটে।

আটককৃত ওই শিক্ষার্থী শাপলা (ছদ্মনাম)। রাজশাহী প্রকৌশল ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পহেলা বৈশাখের পোষাক গুলো বাইরে পরিস্কার করে শুকাতে দেয় শিক্ষার্থীরা। সেই গুলো কিছুক্ষণ পরে না দেখতে পাওয়ায় খোঁজাখুজি করতে থাকে। একপর্যায়ে হলের চার তলায় একটা অপরিচিত মেয়ে দেখতে পায়। তার গতিবিধি সন্দেহ হলে প্রথমে জিজ্ঞাসাবাদ করে। এতে সন্দেহ হলে আটকে রেখে হল প্রশাসনকে অবহিত করে শিক্ষার্থীরা।

হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. মাহবুবা সরকার বলেন, ওই শিক্ষার্থীর মানসিক সমস্যা রয়েছে। এর আগে বেশ কয়েকবার এ ঘটনা ঘটিয়েছে। তার চুরির সরঞ্জামাদি গুলো উদ্ধার করা হয়েছে। সেগুলো যাদের পোষাক ছিল তাদের বন্টন করে দেওয়া হয়েছে। পরে রুয়েট প্রশাসন ও রাবি প্রক্টরের উপস্থিতি বিষয়টি সমাধান করা হয়েছে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, তার অভিভাবক ও রুয়েট কর্তৃপক্ষের সঙ্গে বসে মুচলেকা দিয়ে তার পরিবারের নিকট ওই শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১৫ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply