শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী পদ্মা নদীতে হাত-পা বাঁধা অজ্ঞাত মরদেহ উদ্ধার

রাজশাহী পদ্মা নদীতে হাত-পা বাঁধা অজ্ঞাত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী পদ্মানদীর টি-বাঁধ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (৩২) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ শাহ বলেন, সকালে পদ্মানদীতে একজনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ভাসমান অবস্থায় ওই যুবকের মরদেহটি উদ্ধার করে। ওই যুবকের পরনে কালো ফুলপ্যান্ট ও সাদা ফুলহাতা শার্ট ছিলো। মরদেহে দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে তিন থেকে চারদিন আগে হত্যা করা হয়েছে।

মরদেহে পচন ধরেছে, এজন্য তার পরিচয় শনাক্ত করা যাচ্ছে না। এ ঘটনায় বর্তমানে আশপাশের মানুষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া পরিচয় শনাক্তের জন্য তার ডিএনএ সংগ্রহ করা হবে।

পরিচয় না পাওয়া গেলে শেষ পর্যন্ত মরদেহটি আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম ১৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply