শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মোবাইলের সব তথ্য মুছে ফেললেও পুলিশ তা বের করবে: আরএমপি কমিশনার

মোবাইলের সব তথ্য মুছে ফেললেও পুলিশ তা বের করবে: আরএমপি কমিশনার

বাবুল আক্তার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার হুমায়ুন কবির বলেছেন, সন্ধ্যায় পদ্মার চরে পুলিশের নিয়মিত টহলের ব্যবস্থা করা হবে।

এইসব এলাকায় অনেক শিক্ষার্থীরা যাওয়া-আশা করে। যেনো কোন ধরণের অপরাধ সংঘটিত না হয়।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আরএমপি কমিশনারের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, পুলিশ তথ্য প্রযুক্তিতে সমৃদ্ধ। অপরাধী যেই ধরনের অপরাধ করুকনা কেনো ধরা পড়তেই হবে। কোন অপরাধী তার মোবাইলের সব তথ্য মুছে ফেললেও (ডিলিট) পুলিশ তা বের করবে। এমন প্রযুক্তি পুলিশের কাছে আছে।

তিনি আরো বলেন, সরকার মাদক ও জঙ্গির বিষয়ে জিরো টলারেন্স। মাদকের বিষয়ে কোন ছাড় নেই, হতে পারে পুলিশের কোন সদস্যের সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগামী ২০ থেকে ৩০ এপ্রিল ১০ দিন মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান। রাজশাহী নগরীর সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহাযোগিতা কামনা করেন আরএমপি কমিশনার হুমায়ুন কবির।

মতিহার বার্তা ডট কম ১৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply