বাঘায় স্কুলছাত্রকে মাদক সেবন করানোর অভিযোগ, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

বাঘায় স্কুলছাত্রকে মাদক সেবন করানোর অভিযোগ, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহীর বাঘায় পঞ্চম শ্রেণির এক ছাত্রকে মাদক সেবন করানোর অভিযোগে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে মানববন্ধন হয়েছে।বৃহস্পতিবার দুপুরে উপজেলার মরকুটি কিশোরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা এ মানববন্ধন করেন।

জানা গেছে, রাজশাহীর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন আলী ও তার সহযোগী নান্টু মরকুটি কিশোরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র আজমল হোসেনকে প্রলোভন দেখিয়ে মাদক সেবন করায়।

ওই ছাত্র বিষয়টি প্রথমে তার পরিবারকে পরে বিদ্যালয়ের শিক্ষক ও এলাকাবাসীকে জানায়। তার পরিবারের লোকজন ও স্থানীয়রা শিশুদের মাদক সেবনে আগ্রহী না করানোর জন্য নিষেধ করেন। এতে ছাত্রলীগ নেতা ক্ষিপ্ত হয়ে ওই শিশুকে আরও মাদক সেবন করাতে উৎসাহ করেন বলে মানববন্ধনে অভিযোগ করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগের নেতা জার্জিস আহম্মেদ, যুবলীগ নেতা শামিম আহম্মেদ, মিজানুর রহমান, মোহাম্মদ দিলু, লিটন আলী, বাবলু হোসেন, শিক্ষক সোহাগী খাতুন, মিম খাতুন, আরজ আলী, ছাত্রের বাবা তাজমুল হোসেন প্রমুখ।

এ বিষয়ে রাজশাহীর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন আলী বলেন, আজমল হোসেন একজন উম্মাদ ছেলে। তার বিরুদ্ধে এলাকায় চুরির বিষয়ে অনেক অভিযোগ রয়েছে। তাকে ভালো করার জন্য একদিন আমার মোটরসাইকেলে পেছনে করে ঘুরিয়েছিলাম। তবে রাজনৈতিক প্রতিহিংসায় কিছু মানুষ আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে মানববন্ধন করছে শুনেছি। এ ছাড়া ওই ছেলেকে তার বাবা প্রতিদিন বিড়ি কিনে দেয় বলে দাবি করেন তিনি।সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ১৯ এপ্রিল  ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply