শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাবি শিক্ষক সমিতি নির্বাচনে সাদা প্যানেল সভাপতি হলুদ প্যানেল সম্পাদক নির্বাচিত

রাবি শিক্ষক সমিতি নির্বাচনে সাদা প্যানেল সভাপতি হলুদ প্যানেল সম্পাদক নির্বাচিত

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষক সমিতির নির্বাচনে বিএনপি ও জামায়াতপন্থি শিক্ষকদের সংগঠন সাদা প্যানেল থেকে সভাপতি এবং আওয়ামীপন্থি শিক্ষকদের হলুদ প্যানেল থেকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের অধ্যাপক ড. এ বি এম হামিদুল হক।

সাদা প্যানেল থেকে সভাপতি পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম ফারুকী ৫০৮ ভোট এবং সাধারণ সম্পাদক পদে হলুদ প্যানেল থেকে পপুলেশন সায়েন্স এন্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফুল ইসলাম খান ৪৯০ ভোটে জয়লাভ করেছেন।

নিকটতম প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে বাংলা বিভাগের অধ্যাপক ড. খন্দকার ফরহাদ হোসেন ৪৩৯ ভোট এবং সাধারণ সম্পাদক পদে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আমিনুল হক ৪৬৪ ভোট পান।
এছাড়া হলুদ প্যানেল থেকে কোষাধ্যক্ষ পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. রেজিনা লাজ ৪৯১ ভোট, সহ-সভাপতি হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক ড. মো. সাইয়েদুজ্জামান ৫২১ ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোজাম্মেল হোসেন বকুল (সাজ্জাদ বকুল) ৪৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

পূর্ণাঙ্গ ফলাফলে সদস্য পদে আওয়ামীপন্থি ৬ জন ও বিএনপিপন্থি ৪ জন নির্বাচিত হয়েছে। হলুদ প্যানেল থেকে সদস্য পদে ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজিজুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ কে এম মাহমুদুল হক, এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের ড. এ.এম শহীদুল আলম, আরবী বিভাগের সহকারী অধ্যাপক মো. কামারুজ্জামান ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. সোমলাল দাস নির্বাচিত হয়েছেন।

সাদা প্যানেল থেকে সদস্য পদে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম-২, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আলতাফ হোসেন-১, জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজী বিভাগের অধ্যাপক ড. মো. শাহাদাৎ হোসেন, ফিশারিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহা. ইয়ামিন হোসেন নির্বাচিত হয়েছেন।
এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে শিক্ষক সমিতির এই নির্বাচনের ভোগ গ্রহণ অনুষ্ঠিত হয়।

মতিহার বার্তা ডট কম  ১৯ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply