শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কনফারেন্সে যোগ দিতে মালয়েশিয়ায় গেছেন এনআইডির ডিজি

কনফারেন্সে যোগ দিতে মালয়েশিয়ায় গেছেন এনআইডির ডিজি

মতিহার বার্তা ডেস্ক : একটি কনফারেন্সে যোগ দিতে মালয়েশিয়া গেছেন জাতীয় পরিচয়পত্র (এনআইডি) উইংয়ের মহাপরিচালক ও আইডেন্টিফিকেশন সিস্টেম ফর এনহেন্সিং অ্যাকসেস টু সার্ভিসেস (আইডিয়া) প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাইদুল ইসলাম।

নির্বাচন কমিশন (ইসি) সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে ১৭ এপ্রিল মো. মইন উদ্দিন খান সই করা এক নথি থেকে জানা যায়, ‘মালয়েশিয়া কনফারেন্স অব দ্য ওয়ার্ল্ড কনফারেন্সেস সিরিস-২০১৯’-এ যোগ দিতে মালয়েশিয়ার কুয়ালালামপুর যাওয়ার কথা ছিল সাইদুল ইসলামের। এ কনফারেন্সের মূল প্রতিপাদ্য দায়িত্বশীল নাগরিক, সমৃদ্ধ দেশ।

নথি থেকে আরও জানা যায়, এনআইডির ডিজি কনফারেন্সে যোগ দিতে ১৮ এপ্রিল ঢাকা ত্যাগ করেন এবং কনফারেন্স শেষে ২১ এপ্রিল ঢাকায় ঢাকায় ফিরবেন। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ১৯ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply