শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রধানমন্ত্রী আসা মুহূর্তে গুলিভর্তি পিস্তলসহ আটক ১

প্রধানমন্ত্রী আসা মুহূর্তে গুলিভর্তি পিস্তলসহ আটক ১

মতিহার বার্তা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আসার আগ মুহূর্তে গুলিস্তান জিরো পয়েন্ট থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত বিশেষ গোয়েন্দা সংস্থার সদস্যরা শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল চারটার দিকে তাকে আটক করে পল্টন থানা পুলিশে হস্তান্তর করে। আটক ব্যক্তির নাম এম এ মান্নান। তার কাছ থেকে ৮ রাউন্ড গুলিসহ একটি লাইসেন্সকৃত পিস্তল উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের এডিসি এস এম শিবলী নোমানি এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভার জন্য শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন। তার আসার মুহূর্তে বিকেল চারটার দিকে জিরো পয়েন্টে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত গোয়েন্দা সংস্থার সদস্যরা মান্নান নামে এক ব্যক্তিকে সন্দেহবশত তল্লাশি করে।

তিনি আরও জানান, এক পর্যায়ে তার কাছ থেকে ৮ রাউন্ড গুলিভর্তি লাইসেন্সকৃত একটি বিদেশি পিস্তল পাওয়া যায়। পরে তাকে আটক করে পল্টন থানা পুলিশে হস্তান্তর করা হয়। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ১৯ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply