শিরোনাম :
রাজশাহীতে ৩ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

রাজশাহীতে ৩ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ২ হাজার ৯০০ পিস ইয়াবাসহ একজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর একটি দল। আজ শুক্রবার রাত ৮টার দিকে আজিজা আক্তার রিয়া ওরফে পলি (২১) নামের এক মাদক ব্যবসায়ীকে, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিআরটিসির যাত্রী ছাউনির ভেতর থেকে আটক করে।

আটক নারী মাদক ব্যবসায়ী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তিলাহাড়ি কাকনহাট গ্রামের মাহাতাব আলী বাবুর মেয়ে। র‌্যাব জানায়,রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন রাজশাহী প্রকৌশলী বিশ্ববিদ্যালয় (রুয়েট) গেট সংলগ্ন বিআরটিসির যাত্রী ছাউনীর ভিতরে অভিযান চালিয়ে শীর্ষ মহিলা মাদক ব্যবসায়ী আজিজা আক্তার রিয়া ওরফে পলি কে আটক করে।

তার কাছ থেকে ভ্যানিটি ব্যাগের মধ্যে থাকা ২ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটকমাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় মাদকদ্র্ব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৫ এর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম বলেন, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। রিয়া দেহ ব্যবসার সাথেও জড়িত। মাদক বিক্রি করতে এসে র‌্যাবের হাতে আটক হয়।

মতিহার বার্তা ডট কম  ১৯ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply