শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
পুঠিয়ার বন্ধু ক্যাবল নেটওয়ার্কের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ

পুঠিয়ার বন্ধু ক্যাবল নেটওয়ার্কের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ার সৈয়দপুর বন্ধু ক্যাবল নেটওয়ার্ক (ডিস) ব্যবসায়ীর বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসকের কার্যালয়।জানাগেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ধোপাপাড়া কেবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী মো. কারিমুল ইসলাম গত ১৯শে ডিসেম্বর ২০১৮ সালে বাংলাদেশ টেলিভিশন, সদর দপ্তর, লাইসেন্স শাখা, রামপুরা, ঢাকায় একটি আবেদন করেন।

আবেদনের প্রেক্ষিতে কন্ট্রোলার-লাইসেন্স ম্যানেজার মো. জুলফিকার রহমান কোরাইশী স্বাক্ষরিত ০৪/০২/২০১৯ ইং তারিখে ১৫.৫৪.০০০০.০৩০.০২৭.০০২.১৭-১৭১৪ স্মারকে সৈয়দপুর বন্ধু ক্যাবল নেটওয়ার্কের লাইসেন্স না থাকায় জেলা প্রশাসক, রাজশাহীকে অবৈধ কেবল (ডিস) ব্যবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করেন।

এরই প্রেক্ষিতে গত ১৪ মার্চ ২০১৯ তারিখে স্মারক নং-০৫.৪৩.৮১০০.০১৭.১১.০৩১.১৯-২৭২ রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় থেকে সহকারী কমিশনার মোছাঃ রনী খাতুন স্বাক্ষরিত পত্রে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান সাহেবকে সৈয়দপুর বন্ধু ক্যাবল নেটওয়ার্কের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা পূর্বক প্রতিবেদন অত্র কার্যালয়ে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করেন।

কিন্তু অদ্যবধি পর্যন্ত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেনি উপজেলা প্রশাসন।এ বিষয়ে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. ওলিউজ্জামান জানান, জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী থেকে প্রেরতি একটি পত্র পেয়েছি। তবে শিগ্রহী মোবাইল কোর্ট পরিচালনা করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মতিহার বার্তা ডট কম  ২০ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply