শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শিবগঞ্জ সীমান্তে বিএসএফ গুলি করে হত্যা করলো রাখালকে

শিবগঞ্জ সীমান্তে বিএসএফ গুলি করে হত্যা করলো রাখালকে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এর গুলিতে বিশু নামে এক বাংলাদেশী রাখাল নিহত হবার খবর পাওয়া গেছে।

নিহত ব্যক্তি উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মুন্সীপাড়া গ্রামের তৈমুর হোসেনের ছেলে মোঃ বিশু(২৫)।

স্থানীয়রা সূত্রে জানা যায়, শনিবার ভোর সাড়ে ৩টার দিকে(শুক্রবার দিবাগত রাতে) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের মাসুদপুর সীমান্ত দিয়ে কয়েকজনের একটি দল গরু আনতে যাবার সময় ভারতের অভ্যান্তরে প্রবেশ করলে ভারতের শোভাপুর সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ গুলি চালালে এতে বিশু নামের এক গরুর রাখাল গুরুতর আহত হয়।

এসময় বিশুর সহযোগীরা তাকে উদ্ধার করে বাংলাদেশে নিয়ে আসলে বাংলাদেশি ভূ’খন্ডের আন্তর্জাতিক পিলার ১৬৮এর সাব ৪-৫ পিলার সংলগ্ন এলাকায় সে মারা যায়। এসময় নিহতের লাশ ফেলে তার সহযোগীরা পালিয়ে যায়।

সকালে স্থানীয়রা বিশুর লাশ একটি ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড সদস্য সমীর আলী বিশুর লাশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এ ব্যাপারে জানতে চাইলে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদ সারোয়ার জানান, ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকার বিষয়টি তিনি শুনেছেন। তবে এর বেশি তিনি কিছু জানেননা বলেও জানান।

মতিহার বার্তা ডট কম ২০ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply