শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র আতংকে ইসরাইলি কমান্ডার!

হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র আতংকে ইসরাইলি কমান্ডার!

মতিহার বার্তা ডেস্ক : ইসরাইলের সেনাবাহিনীর উচ্চপদস্থ কমান্ডার মেজর জেনারেল ইউয়িল এস্ট্রিক হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র আতংকে ভুগছেন।

তিনি বলেছেন, লেবানন থেকে হিজবুল্লাহ প্রতিদিন এক হাজার ক্ষেপণাস্ত্র ছোড়ার সক্ষমতা অর্জন করেছে। খবর ইসরাইলি সংবাদ সংস্থা ওয়ালার।

ইসরাইলের উত্তরাঞ্চলের ওই কমান্ডার বলেন, হিজবুল্লাহ দক্ষিণ লেবাননে ইসরাইলি বাহিনীর যেকোনো হামলা মোকাবেলার জন্য প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, হিজবুল্লাহ ইসরাইলের কৌশলগত অবস্থানে হামলার জন্য প্রস্তুতি নিয়ে রেখেছে। এ অবস্থায় লেবাননের সঙ্গে যুদ্ধ হলে ইসরাইল উত্তর সীমান্তের সব আবাসিক এলাকা থেকে লোকজনকে সরিয়ে নেবে বলে তিনি জানান।

এর আগে ইসরাইলের আরেক সামরিক কমান্ডার তামির ইয়াদাই বলেছেন, হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র ইসরাইলের যেকোনো স্থানে হামলা চালাতে পারবে এবং তাদের ক্ষেপণাস্ত্রগুলো সুনির্দিষ্ট লক্ষ্যে নিখুঁতভাবে আঘাত হানতে পারবে। সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম ২০ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply