শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বেশি বাড়াবাড়ি করলে রেপ কেসে ফাঁসিয়ে দেয়ার হুমকি

বেশি বাড়াবাড়ি করলে রেপ কেসে ফাঁসিয়ে দেয়ার হুমকি

মতিহার বার্তা ডেস্ক : যশোরের শার্শায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক দম্পতিকে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিবেশীরা। শনিবার দুপুরে উপজেলার ডিহি ইউনিয়নের নারকেলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত দম্পতিকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্বজনেরা।

এদিকে, আব্দুল হাই ও মুসলিমা খাতুন চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। তারা বলেন, ‘সইরুননেছা পেশায় একজন সুদের ব্যবসায়ী। তার ছেলে আবু হানিফা মাদক ব্যবসায়ী। তারা উল্টো মামলা করার ভয়-ভীতি দেখাচ্ছে এবং বেশি বাড়াবাড়ি করলে আব্দুল হাইকে রেপ কেস দিয়ে ফাঁসিয়ে দেয়ার হুমকি দিচ্ছে।’

হাসপাতাল ও আহতদের স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার সকালে নারকেলবাড়িয়া গ্রামের আব্দুল হাই ও তার স্ত্রী মুসলিমা খাতুন দম্পতি এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। ফিরে এসে তাদের বাড়ির ছাগলকে মৃত দেখতে পান। এ ঘটনায় প্রতিবেশী সইরুননেছার কাছে বিষয়ে জানতে চাইলে তারা কিছুই জানে না বলে জানান।

এ ঘটনার জের ধরে শনিবার দুপুরে প্রতিবেশী সইরুননেছা ও তার ছেলে আবু হানিফ, ভাই নজরুল ইসলাম এবং বোন মরিয়ম মিলে আব্দুল হাই ও তার স্ত্রীকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে আহত দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার মশিউল আলম জানান, আহত আব্দুল হাইয়ের মাথায় ৪টা সেলাই দেয়া হয়েছে এবং তার স্ত্রীকে মুখে ও শরীরের বিভিন্ন স্থানে মারপিটিরে কারণে জখম হওয়ায় তাদের দু’জনকেই চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এ ব্যাপারে নারকেলবাড়িয়া গ্রামের ইউপি সদস্য ফারুক হোসেন বলেন, ‘বিষয়টি আমি কিছুটা শুনেছি। হাসপাতালে গিয়ে খোঁজ-খবর নিয়ে মিটিয়ে ফেলার চেষ্টা করব।’

শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খায়রুল আলম জানান, এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

মতিহার বার্তা ডট কম ২০ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply