শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
সারাদেশে পুলিশকে সতর্ক থাকার নির্দেশ,এআইজি

সারাদেশে পুলিশকে সতর্ক থাকার নির্দেশ,এআইজি

মতিহার বার্তা ডেস্ক : শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলায় শতাধিক নিহতের ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশের ফিল্ড কমান্ডারদের (এসপি/ডিসির মতো মাঠ পর্যায়ের অফিসার) সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ পুলিশ সদর দফতর থেকে রবিবার এ নির্দেশনা দেওয়া হয়েছেন বলে পুলিশ হেড কোয়ার্টার্সের সহকারী মহা-পরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

পবিত্র শবে বরাত ও ইস্টার সানডে উপলক্ষে আগে থেকে নিরাপত্তা জোরদার করার নির্দেশ ছিল। শ্রীলঙ্কায় এই ভয়াবহ বোমা হামলার পর নতুন করে এবার এ নির্দেশনা দেয়া হলো।
এআইজি মো. সোহেল রানা আরও বলেন, পবিত্র শবে বরাত ও ইস্টার সানডেকে সামনে রেখে কেউ যাতে নাশকতামূলক কর্মকাণ্ড না করতে পারে সেজন্য পুলিশ বাহিনী প্রস্তুতি রয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হতে পারে। তবে এই দুই ধর্মীয় উৎসবকে কেন্দ্র করে বাংলাদেশে কোন ধরনের হামলার হুমকি কিংবা আশঙ্কা নেই বলেও তিনি জানান।

উল্লেখ্য, রবিবার সকালে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোসহ দেশটির অন্তত ছয়টি স্থানে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় শতাধিক মানুষ আহত হয়েছেন। সুত্র: বাংলাদেশ প্রতিদিন

মতিহার বার্তা ডট কম  ২১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply