শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
শ্রীলঙ্কার ঘটনায় এখন পর্যন্ত দু’জন বাংলাদেশি নিখোঁজ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

শ্রীলঙ্কার ঘটনায় এখন পর্যন্ত দু’জন বাংলাদেশি নিখোঁজ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : শ্রীলঙ্কার রাজধানী কলম্বোসহ বিভিন্ন স্থানে কয়েক দফা বোমা হামলার ঘটনায় এখন পর্যন্ত দুই বাংলাদেশি পর্যটক নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। রবিবার দুপুরে রাজধানীতে সাংবাদিকদের উদ্দেশে তিনি এ কথা জানান।

এছাড়াও হতাহতের মধ্যে বাংলাদেশি আছে কিনা সে বিষয়ে খোঁজ নিচ্ছেন দেশটিতে অবস্থানরত বাংলাদেশ দূতাবাস। এদিকে দেশটিতে হামলার পরপরই হেল্প লাইন চালু করেছে বাংলাদেশ দূতাবাস।

বাংলাদেশি কারও কোনো সহযোগিতার প্রয়োজনে হাইকমিশনের কর্মকর্তা মোসা. মাহমুদার সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। সহায়তার জন্য +94712406313 এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

হাইকমিশন জানিয়েছে, সকাল থেকেই বোমা হামলার ঘটনায় সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে। কোনো সাহায্য-সহযোগিতার প্রয়োজন হলে উল্লিখিত নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হলো।

রবিবার সকালে ইস্টার সানডে-এর প্রার্থনা চলাকালে দেশটিতে ভয়াবহ হামলার ঘটনায় এখন পর্যন্ত ১৫৮ জন নাগরিক নিহত হয়েছেন। নিহতের মধ্যে অন্তত ৩৫ বিদেশি নাগরিক রয়েছেন। এছাড়াও আহত হয়েছেন পাঁচ শতাধিক। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।সুত্র: বাংলাদেশ প্রতিদিন

মতিহার বার্তা ডট কম  ২১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply