শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাবির দুই কর্মচারীকে মাদকসহ পুলিশে দিলো শিক্ষার্থীরা

রাবির দুই কর্মচারীকে মাদকসহ পুলিশে দিলো শিক্ষার্থীরা

বাবুল আক্তার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদক সিন্ডিকেটের গডফাদার হিসেবে পরিচিত দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ।

সোমবার বিকেলে ৪টা ১৫ মিনিটে শহীদ শামসুজ্জোহা হলের দক্ষিণ-পূর্ব কোণে বধ্যভূমি যাওয়ার রাস্তার পাশ থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন শিক্ষার্থীরা।

আটক করার সময় তাদের কাছ থেকে হাতে-নাতে চার বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন – বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলাভবনের প্রহরী শফিকুল ইসলাম ও স্টুয়ার্ড শাখার সাবেক কর্মচারী বাদল। মাদক ব্যবসায়ী শফিকুল (৫০) কাটাখালী থানাধিন মোহনপুর উত্তরপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে অপরজন চন্দ্রিমা থানাধিন মৃত ইসলাম মিয়ার ছেলে বাদল মিয়া(৫৫)।

প্রত্যক্ষদর্শী শহীদ শামসুজ্জোহা হলের আবাসিক শিক্ষার্থী সুমন রেজা বলেন, দুপুরে জোহা হলের দক্ষিণ-পূর্ব কোণে বধ্যভূমি যাওয়ার রাস্তার পাশে কয়েকজন যুবক জঙ্গলে কী যেন রাখছিল। তাদের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় হলের আবাসিক শিক্ষার্থীরা ওই যুবকদের অনুসরণ করে।

এক পর্যায়ে মাদক কেনাবেচার বিষয়টি নিশ্চিত হলে পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে একজনকে আটক করলে মাদকব্যবসায়ী শফিকুলসহ আরেকজন দৌড়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে শিক্ষার্থীরা তাদের ধাওয়া করে শফিকুলকে আটক করে এবং অপরজন পালিয়ে যায়।

শফিকুলের প্রতিবেশীরা জানান, শফিকুল এবং বাদল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তারা দুই জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের হোম ডেলিভারী সার্ভিস করে আসছে। পুলিশ তাদের দীর্ঘদিন থেকে প্রমাণসহ ধরার চেষ্টা চালাচ্ছিল।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, জোহা হলের পাশ থেকে চার বোতল ফেন্সিডিলসহ শহীদুল্লাহ কলাভবনের প্রহরীসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে প্রক্টর আরো বলেন, শহীদুল্লাহ কলাভবনের ওই প্রহরী দীর্ঘদিন থেকে ফেন্সিডিলের ব্যবসা করতো। আজ পুলিশ তাকে হাতেনাতে ধরেছে।

জানতে চাইলে কাজলা পুলিশ ফাঁড়ির ডিউটিরত পুলিশের এসআই আব্দুল মোমিন বলেন, চার বোতল ফেন্সিডিলসহ দুই কর্মচারীকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম ২২ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply