শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দেশ আমাদের, তাই দেশের সরকার নির্বাচন করার দায়িত্বও আমাদের, শাহরুখ খান

দেশ আমাদের, তাই দেশের সরকার নির্বাচন করার দায়িত্বও আমাদের, শাহরুখ খান

মতিহার বার্তা ডেস্ক : ভারতে এখন নির্বাচনের উত্তাল হাওয়া বইছে। এই হাওয়ায় গা ভাসিয়েছেন অনেক তারকারা। উর্মিলা মার্তণ্ডকর, পরেশ রাওয়াল, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, মুনমুন সেনরা তো নির্বাচনের প্রার্থী হিসেবেই আছেন।

এছাড়াও আরও বহু তারকা মাঠে রয়েছেন নিজ নিজ পছন্দের দল ও প্রার্থীদের প্রচারে।এরইমধ্যে সরব হলেন বলিউড বাদশা শাহরুখ খান। তিনি মুখ খুলেছেন চলতি নির্বাচন নিয়ে।

‘যে নিজের থেকে দেশকে বেশি ভালোবাসে তাকেই ভোট দিতে চান শাহরুখ। এমনটাই জানালেন তিনি। সেইসঙ্গে দেশপ্রেমিক নেতাদের ক্ষমতায় আনতে ভক্তদের পরামর্শও দিয়েছেন কিং খান। তার ভাষ্য, ‘দেশ আমাদের, তাই দেশের সরকার নির্বাচন করার দায়িত্বও আমাদের।’

বেশকিছুদিন আগে বলিউডের সমস্ত তারকাদের কাছে দেশবাসীকে ভোটদানের আবেদন করার অনুরোধ করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর সেই আবেদন মেনে সকলকে ভোটদানের অনুরোধ করেছিলেন আমির খান, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, অক্ষয় কুমার, এ আর রহমান, করণ জোহর সব বেশকিছু বলি তারকা। ভোটদানের আবেদন জানান খোদ সালমান খানও।

তবে শাহরুখ বরাবরই সকলের থেকে একটু আলাদা। তাই একটু দেরিতে হলেও সকলকে চমক দিয়ে ভোটদানে পরামর্শ দিলেন কিং খান।

ভোট চেয়ে প্রচারণায় নেমেছেন তিনি। নিজের গলায় গাইলেন র্যাপ। রণবীরের সিংয়ের পর এবার শাহরুখের এই র্যাপও বেশ জনপ্রিয় হতে চলেছে।

মতিহার বার্তা ডট কম  ২৩ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply