শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ধাওয়া করে ২৩৭ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল উদ্ধার

রাজশাহী নগরীতে ধাওয়া করে ২৩৭ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল উদ্ধার

এসএম বিশাল : রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকায় ২৩৭ বোতল ফেনসিডিলসহ একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে থানার চর শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে চলমান মাদক বিরোধি অভিযানে মতিহার থানার সহকারী পুলিশ কমিশনার মাসুদ রানার নির্দেশে ওসি শাহাদাতের নেতৃত্বে এসআই সাহাবল, এসআই রহমান, এসআই ইমরান, এএসআই মাইনুল,এএসআই আনোয়ারসহ সঙ্গীয় ফোর্স মাদক ব্যবসায়ীকে নগরীরর চর শ্যামপুর থেকে ধাওয়া করে শ্যমপুর বালুর ঘাট পর্যন্ত।

এ সময় একটি আখের খেতে রাজ মেট্র হ-১২-৫১৪৫ নং মোটর সাইকেল ও ফেনসিডিল ফেলে দোড় দিয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা।

পরে তা উদ্ধার করে থানায় নিয়ে আসে মতিহার থানার পুলিশ। খোজ নিয়ে জানা গেছে এসআই সাহাবুলসহ সঙ্গীয়রা এ মাসেই গত ৮ এপ্রিল একই এলাকা থেকে ৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

মতিহার থানা এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে একটি আতংকের নাম এসআই সাহাবুল, মাদকের সাথে কোন আপোশ করেন না তিনি বলে একাধিক স্থানীয়রা জানান।

মতিহার থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান জানান, সকালে শ্যামপুর এলাকায় একটি মোটর সাইকেল ধাওয়া করা হয়। ওইসময় ফেন্সিডিল ও মোটর সাইকেল ফেলে বহনকারীরা পালিয়ে যায়। পরে দুটি চটের ব্যাগের মধ্যে থাকা ২৩৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ১ লাখ ৮৯ হাজার টাকা। এ ঘটনায় মতিহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি। মামলা নং- ৩৮/০৪/২০১৯।

মতিহার বার্তা ডট কম ২৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply