শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে ধাওয়া করে ২৩৭ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল উদ্ধার

রাজশাহী নগরীতে ধাওয়া করে ২৩৭ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল উদ্ধার

এসএম বিশাল : রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকায় ২৩৭ বোতল ফেনসিডিলসহ একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে থানার চর শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে চলমান মাদক বিরোধি অভিযানে মতিহার থানার সহকারী পুলিশ কমিশনার মাসুদ রানার নির্দেশে ওসি শাহাদাতের নেতৃত্বে এসআই সাহাবল, এসআই রহমান, এসআই ইমরান, এএসআই মাইনুল,এএসআই আনোয়ারসহ সঙ্গীয় ফোর্স মাদক ব্যবসায়ীকে নগরীরর চর শ্যামপুর থেকে ধাওয়া করে শ্যমপুর বালুর ঘাট পর্যন্ত।

এ সময় একটি আখের খেতে রাজ মেট্র হ-১২-৫১৪৫ নং মোটর সাইকেল ও ফেনসিডিল ফেলে দোড় দিয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা।

পরে তা উদ্ধার করে থানায় নিয়ে আসে মতিহার থানার পুলিশ। খোজ নিয়ে জানা গেছে এসআই সাহাবুলসহ সঙ্গীয়রা এ মাসেই গত ৮ এপ্রিল একই এলাকা থেকে ৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

মতিহার থানা এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে একটি আতংকের নাম এসআই সাহাবুল, মাদকের সাথে কোন আপোশ করেন না তিনি বলে একাধিক স্থানীয়রা জানান।

মতিহার থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান জানান, সকালে শ্যামপুর এলাকায় একটি মোটর সাইকেল ধাওয়া করা হয়। ওইসময় ফেন্সিডিল ও মোটর সাইকেল ফেলে বহনকারীরা পালিয়ে যায়। পরে দুটি চটের ব্যাগের মধ্যে থাকা ২৩৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ১ লাখ ৮৯ হাজার টাকা। এ ঘটনায় মতিহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি। মামলা নং- ৩৮/০৪/২০১৯।

মতিহার বার্তা ডট কম ২৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply