আড়ানীতে ট্রেনের ধাক্কায় শিশু নিহত

আড়ানীতে ট্রেনের ধাক্কায় শিশু নিহত

নিজেস্ব প্রতিবেদক : ‘রাজশাহী থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী সিল্কসিটি ট্রেনের ধাক্কায় এজন শিশু নিহত হয়েছে। শিশুটি ছিটকে পাশে পড়ে ছটফট করতে থাকে।

বুধবার সকাল ৮টায় রাজশাহীর বাঘায় আড়ানী রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ে (১০) শিশুটি নিহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অবস্থা  আশংকাজনক হওয়ায়  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।’ নিহতের ঘটনার প্রত্যক্ষদর্শী কুলি সরদার মোহাম্মদ হোসেন আলী বলেন, নিহত শিশুর পরনে কালো রঙের জিন্স প্যান্ট ও গায়ে চেক হাফহাতা শার্ট ছিল।

শিশুটির এমন অবস্থা দেখে স্থানীয় শিপন আলী ও আলিফ হোসেনকে দিয়ে মেডিকেলে পাঠানো হয়। পরে তার মৃত্যু হয়। তবে ধারণা করা হচ্ছে, তার বাড়ি সিরাজগঞ্জের জামতল এলাকায়।

আড়ানী রেলস্টেশনের স্থানীয় শিপন আলী ও আলিফ হোসেন বলেন, শিশুর লাশটি বেলা সাড়ে ১১টা পর্যন্ত আড়ানী রেলস্টেশনে রাখা হয়। তবে শিশুটির এখন পর্যন্ত কোনো পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে স্থানীয় ফারুক হোসেন বলেন, মৃত অজ্ঞাত শিশুর সঙ্গে রনি হোসেন (১৪) নামে আরেক ছেলে ছিল। তবে সেও ওই শিশুর পরিচয় জানাতে পারেনি।

মতিহার বার্তা ডট কম ২৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply