শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আড়ানীতে ট্রেনের ধাক্কায় শিশু নিহত

আড়ানীতে ট্রেনের ধাক্কায় শিশু নিহত

নিজেস্ব প্রতিবেদক : ‘রাজশাহী থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী সিল্কসিটি ট্রেনের ধাক্কায় এজন শিশু নিহত হয়েছে। শিশুটি ছিটকে পাশে পড়ে ছটফট করতে থাকে।

বুধবার সকাল ৮টায় রাজশাহীর বাঘায় আড়ানী রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ে (১০) শিশুটি নিহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অবস্থা  আশংকাজনক হওয়ায়  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।’ নিহতের ঘটনার প্রত্যক্ষদর্শী কুলি সরদার মোহাম্মদ হোসেন আলী বলেন, নিহত শিশুর পরনে কালো রঙের জিন্স প্যান্ট ও গায়ে চেক হাফহাতা শার্ট ছিল।

শিশুটির এমন অবস্থা দেখে স্থানীয় শিপন আলী ও আলিফ হোসেনকে দিয়ে মেডিকেলে পাঠানো হয়। পরে তার মৃত্যু হয়। তবে ধারণা করা হচ্ছে, তার বাড়ি সিরাজগঞ্জের জামতল এলাকায়।

আড়ানী রেলস্টেশনের স্থানীয় শিপন আলী ও আলিফ হোসেন বলেন, শিশুর লাশটি বেলা সাড়ে ১১টা পর্যন্ত আড়ানী রেলস্টেশনে রাখা হয়। তবে শিশুটির এখন পর্যন্ত কোনো পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে স্থানীয় ফারুক হোসেন বলেন, মৃত অজ্ঞাত শিশুর সঙ্গে রনি হোসেন (১৪) নামে আরেক ছেলে ছিল। তবে সেও ওই শিশুর পরিচয় জানাতে পারেনি।

মতিহার বার্তা ডট কম ২৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply