শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১

রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১

রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১
রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১

মঈন উদ্দিন: রাজশাহীর বাঘা ও বাগমারায় নাশকতার মামলায় বিএনপির ৪ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবা দিবাগত রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। আপরদিকে মোহনপুরে পুলিশের গ্রেপ্তারে পালাতে গিয়ে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মো. বাচ্চু রহমান আহত হয়েছে। বর্তমানে তিনি বেসরকারি একটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

বুধবার সকালে বাঘা পৌর এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, বাঘা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মখলেছুর রহমান মকুল, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান শফি, পাকুড়িয়া ইউনিয়ন বিএনপি নেতা ফিরোজ হোসেন।

এদিকে বাঘা পৌর বিএনপির সভাপতি ও ২৯ ডিসেম্বর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী কামাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে জানা গেছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, নাশকতার মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

অপরদিকে রাজশাহীর বাগমারায় গনিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান রঞ্জুকে (৫৫) গ্রেপ্তার করেছে বাগমারা থানার পুলিশ। বুধবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেউলা চারমাথা থেকে তাকে গ্রেপ্তার করে।

মনিরুজ্জামান রঞ্জুকে নাশকতার মামলায় গ্রেপ্তার করা হয়েছে বলে বাগমারা থানার ওসি রবিউল ইসলাম জানিয়েছেন।

এ বিষয়ে রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুন বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply