শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর সোনাইকান্দি বিওপি’র অভিযানে ৪ লক্ষ টাকার হেরোইন উদ্ধার

রাজশাহীর সোনাইকান্দি বিওপি’র অভিযানে ৪ লক্ষ টাকার হেরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সীমান্তে টহল পরিচালনা করে ২০০ গ্রাম ভারতীয় হেরোইন উদ্ধার করেছে বিজিবি।

আজ বুধবার সন্ধা ৬টার দিকে দামকুড়া থানাধীন খোলাবোনা এলাকার পদ্মার চর থেকে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করে সোনাইকান্দি বিওপি’র নায়েব সুবেদার মোঃ আব্দুল মান্নান ও সঙ্গীয় ফোর্স।

বিষয়টি নিশ্চিত করেছেন ১ বিজিবি রাজশাহী ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ তাজুল ইসলাম, এসজিপি।

তিনি জানান, আটককৃত ফেন্সিডিলের আনুমানিক সিজার মূল্য ৪ লক্ষ ১০ টাকা। তবে টহল দলের উপস্থিতি টের পেয়ে হেরোইন ফেলে পালিয়ে যাওয়ায় ঘটনার সাথে জড়িত কাউকে আটক বা সনাক্ত করতে পারেনি টহল দল।

এদিকে, আটককৃত মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়নের সিজার ষ্টোরে জমা করা হয়েছে। পরবর্তীতে সেগুলো জনসম্মুখে ধ্বংস করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্ত ডট কম –২৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply