শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
বিএনপি নেতা হত্যা মামলায় : রিমান্ডে প্যানেল মেয়র আমিনুল

বিএনপি নেতা হত্যা মামলায় : রিমান্ডে প্যানেল মেয়র আমিনুল

মতিহার বার্তা ডেস্ক : বগুড়ায় পরিবহন ব্যবসায়ী ও বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি পৌরসভার প্যানেল মেয়র আমিনুল ইসলামের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।বুধবার দুপুরে তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতার আমিনুল ইসলাম বগুড়া শহরের নিশিন্দারা এলাকার বাসিন্দা ও জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মণ্ডলের ছেলে এবং শাহ ফতেহ আলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক আমবার হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, বুধবার দুপুরে অ্যাডভোকেট শাহীন হত্যা মামলার প্রধান আসামি আমিনুলকে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষ ওই আদালতের বিচারক বিল্লাল হোসাইন পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। এ সময় নিরাপত্তার স্বার্থে তাকে বুলেট প্রুফ জ্যাকেট ও হেলমেট পরানো হয়। এর আগে বগুড়া জেলা পুলিশের একটি দল ঢাকার মতিঝিল এলাকা থেকে গত মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করে।

গত ১৪ এপ্রিল রাতে বগুড়া সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুব আলম শাহীনকে বগুড়ার নিশিন্দারা উপশহর এলাকায় উপর্যুপরি ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় নিহতের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদী হয়ে মালিক সমিতির বিবাদমান গ্রুপের একাংশের নেতা ও বগুড়া পৌরসভার প্যানেল মেয়র আমিনুল ইসলামসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ওই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ১৭ এপ্রিল রাতে অন্যতম দুই আসামি পায়েল ও রাসেলকে গ্রেফতার এবং রাসেলের হেফাজতে থাকা হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে। তারা উভয়ই এই হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

তারা পুলিশের কাছে স্বীকার করেন যে, প্যানেল মেয়র আমিনুল ইসলামের নির্দেশে এবং পরিকল্পনায় এই হত্যা মিশন পরিচালনা করা হয়। এরপর থেকেই ওই হত্যাকাণ্ডের প্রধান আসামি আমিনুল ইসলামকে গ্রেফতারে তৎপরতা শুরু করে পুলিশ। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম ২৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply