শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বনলতা উদ্বোধন: বসার জায়গা না পেয়ে ফিরে গেলেন আ’লীগের দুই নেতা

বনলতা উদ্বোধন: বসার জায়গা না পেয়ে ফিরে গেলেন আ’লীগের দুই নেতা

নিজেস্ব প্রতিবেদক : আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী রেল স্টেশন চত্বরে বিরতিহীন আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন আওয়ামী লীগের দুই নেতা।

তবে যথাসময়ে অনুষ্ঠানস্থলে গিয়েও বসার জায়গা না পেয়ে শেষপর্যন্ত তারা ফিরে যেতে বাধ্য হন। এই দুই নেতা হলেন- মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। সঙ্গে তাদের বিপুলসংখ্যক অনুসারীও একে একে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, নির্ধারিত সময়ের মধ্যেই অনুষ্ঠানস্থলে পৌঁছাই। এসময় প্রথম, দ্বিতীয় লাইনসহ অনেক আসনেই অন্যরা বসে ছিলেন।

বসে ছিলেন চতুর্থ শ্রেণির কর্মচারীরাও। অথচ দীর্ঘ সময় দাঁড়িয়ে থেকেও বসার জায়গা পাইনি। শেষ পর্যন্ত চলে আসতে বাধ্য হই। তিনি আরো বলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদকও বসার জায়গা পাননি। তাই তিনিও চলে যান। তবে এ ব্যাপারে আমার কোনো ক্ষোভ নেই।

রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ নয়া দিগন্তকে বলেন, মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার আর আমি কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলাম। কিন্তু বসার জায়গা না পেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে বাধ্য হই।

তিনি এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেন। তবে চলে আসার পর আয়োজকদের পক্ষ থেকে ডাকা হলেও তারা আর কেউই ফিরে যাননি বলেও জানান তিনি।

এদিকে, দুই আওয়ামী লীগ নেতা বসার জায়গা না পেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগের বিষয়টি জানতে চাইলে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) খন্দকার শহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে আমার জানা নেই।

আমি সরকারি কর্মকর্তা। আর অনুষ্ঠানে রাজনৈতিক নেতাদের কাকে আমন্ত্রণ জানানো হয়েছিল, বা কাকে আমন্ত্রণ জানানো হবে বা তাদের কোথায় বসার কথা সে বিষয়ে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ওপর দায়িত্ব ছিল। তিনি বলতে পারবেন।

মতিহার বার্তা ডট কম  ২৫ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply