শিরোনাম :
রাজশাহী মহানগরীতে গ্যাস সিলিন্ডার কেটে বিক্রির সময় গ্রেপ্তার ৩ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮ মোহনপুরে বিপুল পরিমান গাঁজা-সহ গ্রেফতার মাদক কারবারী রানবীর জাহান রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতারণ সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার
রাজশাহীতে আরএমপি কমিশনারের সাথে ব্যবসায়ীদে মতবিনিময় সভা

রাজশাহীতে আরএমপি কমিশনারের সাথে ব্যবসায়ীদে মতবিনিময় সভা

নিজেস্ব প্রতিবেদক :  রাজশাহী মহানগরীর ব্যবসায়ী, রেস্টুরেন্ট ও হোটেল মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির এর এক মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নগরীর শাহ মখদুম থানায় অস্থায়ী পুলিশ সদর দফতরে এ সভাটি অনুষ্ঠিত হয়।

এ সময় আরএমপি’র অতিঃ পুলিশ কমিশনার মোঃ সুজায়েত ইসলাম, ডিসি(সদর) জনাব তানভীর হায়দার চৌধুরীসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উন্মুক্ত আলোচনা পর্বে ব্যবসায়ী নেতৃবৃন্দরা বলেন, আসন্ন পবিত্র রমজান মাসে পুরো শহরে প্রধান প্রধান মার্কেট, যেমন- আরডিএ, নিউমার্কেট, হড়গ্রাম নিউমার্কেট, সাহেব বাজার, নওদাপাড়া বাজার, বিনোদপুর বাজার, কাটাখালী বাজার ইত্যাদি এলাকায় পুলিশের টহল আরো বাড়ানো, অস্থায়ী পুলিশ বক্স স্থাপন এবং মার্কেট ও বিপনী-বিতানগুলোর সামনে যানজট নিরসনের বিষয়ে পুলিশের সহযোগিতা বৃদ্ধির জন্য আবেদন জানান।

পুলিশ কমিশনার সকল বক্তার বক্তব্য গুরুত্বের সাথে শোনেন এবং তাদের পরামর্শ ও পর্যবেক্ষণের জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন আসন্ন রমজান মাসে পবিত্রতা রক্ষা এবং শ্রীলংকায় ঘটে যাওয়া সাম্প্রতিক সন্ত্রাসী হামলার বিষয়গুলো সামনে রেখে আরএমপি পুরো শহরের জন্য বিশেষতঃ প্রধান প্রধান মার্কেট, হোটেল-রেস্তোরা সংলগ্ন এলাকাগুলোকে ঘিরে নিরাপত্তার পরিকল্পনা তৈরি করেছে।

রমজান মাসে মার্কেটগুলোতে পুলিশের সার্বক্ষণিক টহল, রাস্তায় মোটরসাইকেলের টহল এবং যানজট নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

পুলিশ কমিশনার আগত নেতৃবৃন্দকে আহ্বান জানান তাদের প্রতিষ্ঠানগুলোতে সিসি ক্যামেরা স্থাপনের জন্য। এছাড়া হোটেল মালিকদের জাতীয় পরিচয় পত্র ছাড়া কোন ব্যক্তিকে কক্ষ ভাড়া না দেয়ার জন্য বলেন। এছাড়াও হোটেলে আগত বিদেশীদের ব্যপারে সার্বক্ষনিক পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করেন।

পুলিশ কমিশনার পরিশেষে বলেন যে, নিরাপত্তা একটি সমন্বিত বিষয়। পুলিশ যেমন জনগণকে নিরাপত্তা দেন তেমনি সকলের দায়িত্ব রয়েছে নিজের নিরাপত্তার বিষয়ে সচেতন হওয়া এবং নিরাপত্তা ঝুকি সম্পর্কে জানা। ভবিষ্যতে আবারো একসাথে বসার আশাবাদ ব্যক্ত করে তিনি সভার পরিসমাপ্তি ঘোষনা করেন।

মতিহার বার্তা ডট কম  ২৫ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply