শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নাক দিয়ে পানি খেয়ে চোখ দিয়ে বের করে দেখালেন ঝাং

নাক দিয়ে পানি খেয়ে চোখ দিয়ে বের করে দেখালেন ঝাং

আন্তর্জাতিক ডেস্ক : পানি ও পানির পাত্র নিয়ে জাদুকরদের জাদুতে অনেকবার মুগ্ধ হয়েছি আমরা। কিন্তু চিনের এক কুং ফু মাস্টার পানি, দুধ নিয়ে যা দেখালেন তাতে নেটিজেনরা শুধু মুগ্ধ নয়, বিস্মিতও।পানি-দুধ নিয়ে ওই মার্শাল আর্ট বিশেষজ্ঞর কেরামতির ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখার পর নেটিজেনদের একটাই প্রশ্ন, ‘কী করে সম্ভব হচ্ছে এটি!’

চিনের ওই মার্শাল আর্ট বিশেষজ্ঞের নাম ঝাং ঝিংঝিয়ান। চিনের হেনান প্রদেশের ওই বাসিন্দা গত দশ বছর ধরে মার্শাল আর্ট প্র্যাকটিস করছেন। মার্শাল আর্টই তাঁকে এই পর্যায়ের ক্ষমতা দিয়েছে বলে জানিয়েছেন তিনি।

ঝাংয়ের জল নিয়ে কসরতের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মুখ দিয়ে নয়, নাক দিয়ে জল খাচ্ছেন ঝাং। ভিডিওয় দেখা যাচ্ছে নাক দিয়েই এক গ্লাস পানি টেনে নিচ্ছেন তিনি। তার পর চোখ দিয়ে বের করছেন সেই পানি। নাক দিয়ে টানা সেই পানি পিচকারির ঢঙে চোখ দিয়ে বের করছেন তিনি। পানি দিয়ে এই কসরত দেখানোর পর ফের দুধ দিয়ে সেই কসরত করে দেখালেন তিনি।

এই কসরতের ব্যাপারে তিনি বলেছেন, ‘‘গোটাটাই একটা অভ্যাস।’’ নাক দিয়ে পানি টেনে নেওয়ার পর চোখের সঙ্গে সম্পর্কিত নালী নিয়ে সেই পানি বেরোচ্ছে বলে জানিয়েছেন তিনি। তবে এই ঘটনার শারীরবৃত্তীয় ব্যাখ্যা যাই হোক না কেন, ঝিংয়ের এই জাদুতেই এখন মজে রয়েছে নেট দুনিয়া।

মতিহার বার্তা ডট কম  ২৬ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply