শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
শাহজালালে ১০টি সোনার বারসহ আটক ১

শাহজালালে ১০টি সোনার বারসহ আটক ১

মতিহার বার্তা ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০টি সোনার বারসহ ১ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদস্যরা।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৩টায় শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের পার্কিং এলাকা থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন।

ঘটনার বিবরণে জানা গেছে মো. এরফানুল ইসলাম (৪২) নামে এক যাত্রী আজ আনুমানিক আড়াইটায় বিজি ০২৩৬ ফ্লাইটে সিলেট থেকে ঢাকায় আসেন। ফ্লাইটটি ঢাকায় নামার পর তিনি দ্রুত শাহজালালের অভ্যন্তরীণ টার্মিনাল পার হয়ে ট্যাক্সিযোগে পালানোর চেষ্টা করেন। এ সময় আর্মড পুলিশ সদস্যরা তাকে আটক করে।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে পায়ুপথে সোনার বার থাকার কথা স্বীকার করে। এরপর সে বিশেষ প্রক্রিয়ায় ১০টি সোনার বার বের করে দেন। এগুলোর মোট ওজন ১ কেজি ১৬০ গ্রাম, দাম আনুমানিক ৪৫ লাখ টাকা।

পুলিশ জানিয়েছে আটক এরফানের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বারদুনা গ্রামে। বাবা মৃত নবী হোসেন। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। সুত্র : জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম ২৬ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply