শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নববধু অপহরণ ও ধর্ষণ মামলার আসামি কামরুল আটক

নববধু অপহরণ ও ধর্ষণ মামলার আসামি কামরুল আটক

সিলেট প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে নববধুকে অপহরণ ও ধর্ষণের মামলায় পালিয়ে থাকা আসামি কামরুল মিয়াকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার শ্রীপুর উরর ইউনিয়নের চিরিয়াগাঁও নীজ গ্রাম থেকেই তাকে আটক করে র‌্যাব-৯ সিপিসি ৩, সুনামগঞ্জ ক্যাম্পের টহল দল। কামরুল উপজেলার চিরিয়াগাঁও গ্রামের নুর মিয়ার ছেলে।

থানা পুলিশ ও র‌্যাব জানায়, চলতি বছরের ২০ মার্চ রাতে উপজেলার হাওরের দুর্ঘম গ্রাম চিরিয়াগাঁও’র হতদরিদ্র প্রতিবেশীর নববধুকে একই গ্রামের কামরুলের সহযোগীতায় অদুরের গোলকপুর ইসরামপুর গ্রামের তাইছ মিয়ার বখাটে ছেলে শাহিন মিয়া মোটর সাইকেলযোগে অপহরণ করে নিয়ে গিয়ে হাওরেই ধর্ষণ করে হাওরের নির্জন স্থানে ফেলে রেখে যায়।

এ ঘটনায় ২২ মার্চ তাহিরপুর থানায় ভিকটিম বাদী অপহরণ ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে শাহিন ও কামরুলকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা তাহিরপুর থানার এসআই মো. গোলাম মোস্তফা জানান, মামলার পরপরই প্রধান আসামি শাহিনকে আটক করে জেলা কারাগারে প্রেরণ করা হয়।,

মতিহার বার্তা ডট কম ২৬ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply