শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধার আত্মহত্যা

গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় গলায় ফাঁস দিয়ে মেসের আলী (৭৫) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। শনিবার সকালে উপজেলার মাধবপুর গ্রামের নিজ বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত মেসের আলী একই এলাকার মৃত ফেকু মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, পারিবারিক অভাব ও অশান্তি ছাড়াও মেসের আলী সাইনাসের গুরুতর সমস্যায় ভুগছিলেন। সাইনাসের ব্যথা উঠলে পাগলের মতো আচরণ করতেন।

শুক্রবার দিনগত রাতে নিজ শয়নকক্ষের ভেতরে সবার অজান্তে গলায় ফাঁস ৃদেন মেসের আলী। সকালে ঘরে তার ঝুলন্ত মৃতদেহ দেখে পরিবারের সদস্যরা পুলিশে খবর দেন।

এদিকে গোদাগাড়ী ইউপি চেয়ারম্যান রুহুল আমিন জানান, অভাবের কারণে মেসের আলীর সুষ্ঠু চিকিৎসা হচ্ছিল না। এই নিয়ে খারাপ অবস্থার মধ্যে ছিলেন তিনি।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর জানিয়েছেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হানপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম ২৭ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply