শিরোনাম :
রাজশাহী পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত রাজশাহী মহানগরীতে ডিগ্রি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ পবিত্র লাইলাতুল বরাত (শব-ই-বরাত) উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি অপরাধ নিয়ন্ত্রণে ও সচেতনতা বৃদ্ধিতে “বিট পুলিশিং পক্ষ” পালন করছে আরএমপি রাসিকের ১৯নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয় না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফুটবলার আন্দ্রেস ব্রেমে ৫ বছর ধরে ভাইয়ের মৃতদেহ জড়িয়েই ঘুমোলেন বৃদ্ধা! বলিউডে সুখবর, মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! রাজশাহীতে শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে যুবলীগ নেতা খুন মাতৃভাষা দিবসে বিপিজেএ’র রাজশাহী শাখার শ্রদ্ধাঞ্জলী
হাসপাতালে ভর্তি যুবতীকে যৌন নির্যাতন করলো কর্মী

হাসপাতালে ভর্তি যুবতীকে যৌন নির্যাতন করলো কর্মী

হাসপাতালে ভর্তি যুবতীকে যৌন নির্যাতন করলো কর্মী
হাসপাতালে ভর্তি যুবতীকে যৌন নির্যাতন করলো কর্মী

সুমাইয়া তাবাস্সুম: আত্মহত্যার চেষ্টা করেছিলেন যুবতী।  তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু হাসপাতালেরই এক কর্মীর কাছে যৌন নির্যাতনের শিকার হলেন তিনি ঘটনায় অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার কেরলের ত্রিশূর গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে । অভিযুক্ত ব্যক্তির নাম দয়ালাল। সেই ওই হাসপাতালে বিদ্যুতকর্মী হিসেবে কাজ করে। সূত্রের খবর, নির্যাতিতা মহিলা আগে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তাঁকে উদ্ধার করে প্রাথমিকভাবে কোদুনগাল্লুর তালুক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পরে সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় ত্রিশূর গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে।

অ্যাম্বুল্যান্স থেকে মহিলাকে সঙ্গে করে হাসপাতালে নিয়ে আসে দয়ালাল। তারপর হাসপাতালেরই একটি ঘরে সে মহিলাকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। ঘটনার পর নির্যাতিতা নিজেই হাসপাতালের অন্য কর্মী এবং পুলিশের কাছে বিষয়টি জানান।

কোদুনগাল্লুর থানার পুলিশ ইতিমধ্যেই গ্রেফতার করেছে অভিযুক্ত দয়ালালকে। তদন্তের স্বার্থে তাকে মেডিক্যাল কলেজ পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। বিষয়টি জানার পর তদন্তের নির্দেশ দিয়েছেন কেরলের স্বাস্থ্যমন্ত্রী বীণা জর্জ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply