আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন রাবি

আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন রাবি

রাবি প্রতিনিধি: বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (যবিপ্রবি) ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন নিশ্চিত করেছে স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয়(রাবি)।

শনিবার বিকাল সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিড়া পরিষদের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবছরও ঢাবি, রাবি, চবি, ইবি, বুয়েট, রুয়েট, শাবিপ্রবিসহ মোট সতেরটি পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।

এর আগে, গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সেমিফাইনালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয়। সর্বশেষ আজকের ফাইনাল খেলায় স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয় লড়ে শক্তিশালী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দলের সাথে।

খেলার প্রথমার্ধে স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয় ২-১ গোলে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এগিয়ে থাকে। পরে খেলার শেষার্ধে রাজশাহী বিশ্ববিদ্যালয় আরো ২ টি গোল করে ৪-১ গোলের বড় ব্যবধানে তৈরী করে যা অনেক চেষ্টার পরও ভাঙ্গা সম্ভব হয়নি যবিপ্রবি টিমের পক্ষে। আর তার সুবাদেই শিরোপা জিতে ঘরের মাঠেই চ্যাম্পিয়ন ট্রফি তুললেন বিশ্ববিদ্যালসমূহে ফুটবল অঙ্গনের অন্যতম শক্তিশালী দল রাজশাহী বিশ্ববিদ্যালয় ফুটবল দল।

খেলার ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হন যবিপ্রবি টিমের ১০নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় পুষ্পক বৈরাগী এবং আজকের খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রাবি টিমের ৪নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় শান্ত।

খেলা শেষে স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয় ফুটবল টিমের হাতে চ্যাম্পিয়ন ট্রফি, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় টিমের হাতে রানার আপ ট্রফি এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় টিমের হাতে তৃতীয় স্থান অধিকারের ট্রফি তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসিদ্বয় প্রফেসর ড. আনন্দ কুমার সাহা ও প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল আরিফ, ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন প্রফেসর ড. হুমায়ুন কবীর, শরীরচর্চা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামানসহ প্রমূখ।

মতিহার বার্তা ডট কম ২৮ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply