শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ধর্ষণে কিশোরীর সন্তান প্রসব, নবজাতককে হত্যার চেস্টা ধর্ষকের

ধর্ষণে কিশোরীর সন্তান প্রসব, নবজাতককে হত্যার চেস্টা ধর্ষকের

মতিহার বার্তা ডেস্ক : মৌলভীবাজারের লাউয়াছড়া বনের জানকিছড়া এলাকা থেকে উদ্ধার হওয়া একদিনের শিশুটির মা-বাবার সন্ধান পেয়েছে পুলিশ। শিশুটির মা ১৬ বছরের কিশোরী, আর বাবা ওই কিশোরীর প্রতিবেশী সিএনজিচালক অরুণ কর (৩০)।

দুই সন্তানের জনক অরুণ করের ধর্ষণে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ২৩ এপ্রিল ওই কিশোরী একটি কন্যা সন্তান প্রসব করে। সেই শিশুটিকে জীবন্ত অবস্থায় পলিথিনে করে লাউয়াছড়া বনে ফেলে আসে অরুণ কর।

এ ঘটনায় গতকাল রোববার বিকেলে ওই কিশোরীর মা বাদী হয়ে মেয়েকে ধর্ষণ ও নাতনীকে হত্যাচেষ্টার অভিযোগ এনে শ্রীমঙ্গল থানায় মামলা করেছেন। মামলার পর আসামি অরুণ করকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই কিশোরীর মা বলেন, কিশোরী মেয়েকে নিয়ে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের ভাগলপুরে থাকি। স্বামী না থাকায় খুব কষ্ট করেই চলে আমাদের সংসার। জীবিকার সন্ধানে আমি বাড়ি থেকে বের হওয়ার সুযোগে আমার কিশোরী মেয়েকে পাশের বাড়ির সিএনজি চালক ও দুই সন্তানের জনক অরুণ কর নানা প্রলোভন দেখিয়ে গত এক বছর ধরে ধর্ষণ করে আসছে। আমার মেয়ে কিছু বুঝে ওঠার আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। শুরু হয় গর্ভপাত ঘটানোর চেষ্টা। অরুণ নানা কৌশল করেও তা পারেনি। কিন্তু জন্মের পর নবজাতক শিশুটিকে নির্জন লাউয়াছড়া বনে ফেলে আসে অরুণ ও তার দুই সহযোগী।

শ্রীমঙ্গল থানা পুলিশের ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে শিশুটির বাবা-মাকে শনাক্ত করি। পরে ওই কিশোরীর মা বাদী হয়ে মামলা করেন। আমরা আসামি অরুণ করকে গ্রেফতার করেছি। শিশুটির বিষয়ে এখন আদালত সিদ্ধান্ত নেবে।

লাওয়াছড়ার বন প্রহরী ঋষি বড়ুয়া ও মো. ইব্রাহিম জানান, তারা গত ২৪ এপ্রিল ভোরে টহলের সময় লাউয়াছড়া বনের শ্রীমঙ্গল-ভানুগাছ সড়কের পাশে শিশুর কান্নার শব্দ পান। পরে কাছে গিয়ে পলিথিনে মোড়ানো অবস্থায় এক মেয়ে নবজাতককে দেখতে পান। বিষয়টি তারা থানায় জানালে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায়। বর্তমানে শিশুটি মৌলভীবাজার সদর হাসপাতালে রয়েছে।

মতিহার বার্তা ডট কম  ২৯  এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply