শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী জেলা পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামিসহ আটক- ৪১

রাজশাহী জেলা পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামিসহ আটক- ৪১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৯ জনকে আটক করা হয়েছে। গতকাল রবিবার দিবাগত রাত থেকে শুরু করে আজ সোমবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৪ জন, তানোর থানা ০৫ জন, মোহনপুর থানা ০২ জন, পুঠিয়া থানা ০৬ জন, বাগমারা থানা ০৫ জন, দূর্গাপুর থানা ০৮ জন, চারঘাট মডেল থানা ০৩ জন ও বাঘা থানা ০৭ জন এবং ডিবি পুলিশ ০১ জনকে আটক করে। যার মধ্যে ২৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও সেবনকারী হিসেবে আটক করা হয়েছে। তানোর থানা পুলিশ মোঃ শামসুদ্দিন (৪৭) ও শাহ মোহাম্মদ (৩০) দ্বয়কে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ আরমান মন্ডল (৩৫) কে ৫০ গ্রাম গাঁজা, মোঃ মিরাজ (৩৩), মোঃ সোহেল (৩০) ও মোঃ মিঠুন আলীগণকে ৯৬ কেজি গাঁজাসহ আটক করে। দূর্গাপুর থানা পুলিশ মোঃ বাবু (২২), মোঃ আবুল কালাম আজাদ (২৪)দ্বয়কে ৫০ পিচ ইয়াবা ও মোঃ মামুন ইসলাম(২৫) এবং মোঃ জয়নুদ্দিন (৩৫) দ্বয়কে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুুলিশ মোঃ সুরুজ আলী (২৬) কে ০৮ পিচ ইয়াবাসহ আটক করে। দূর্গাপুর থানা পুলিশ মোঃ বাবু(২২), মোঃ আবুল কালাম আজাদ(২৪)দ্বয়কে ৫০ পিচ ইয়াবা এবং মোঃ মামুন ইসলাম(২৫) কে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোসাঃ শিখা খাতুন (৪১) কে ১৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে। এছাড়া জেলা ডিবি পুলিশ চারঘাট থানা এলাকায় মোঃ সুজন(৩০) কে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন,মাদক বিরোধী চলামান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ সোমবার দুপুর সাড়ে ১১টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ২৯ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply